ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন সেমাই,চিনি এবং দুধ বিতরণ করেছে

  প্রিন্ট
(Last Updated On: জুন ২১, ২০১৮)

কলেজ, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিছু তরুন ঐক্যবদ্ধ হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছা পোষণ করেন। আর তাদের সেই ইচ্ছা থেকে বিগত দুই বছর আগে বন্দর নগরী চট্টগ্রামে সৃষ্টি হয় “ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন” নামের একটি সংগঠন।

সৃষ্টি লগ্ন থেকেই সংগঠনটি অসহায় মানুষ ও শিশুদের জন্য কাজ করে যাচ্ছে।

এই ঈদে পথশিশুদের মুখে হাসি ফুটাতে এগিয়ে আসে সংগঠনটি। “মলিন চেহারার পথের শিশুগুলো ও হোক ঈদের আনন্দের অংশীদার” এই স্লোগানকে সামনে রেখে আট রমজান থেকে অর্থ সংগ্রহের কাজ শুরু করেন সংগঠনের সদস্যরা। ঈদ মানে আনন্দ, নতুন কাপড়ের মন কাড়া সুগন্ধ। এই আনন্দ আর মন কাড়া নতুন কাপড়ের সুগন্ধের আনন্দ থেকে কেন সুবিধাবঞ্চিত পথ শিশুরা বাদ যাবে! সেই আনন্দ ভাগ করে নেওয়ার জন্য সংগঠনটির সদস্যরা সমাজের বিত্তবান মানুষদের কাছে সহযোগিতার আহবান জানালে বিত্তবানরাও তাদের ডাকে সাড়া দেয়। বিত্তবানদের সহযোগিতা ও তাদের পুঁজি নিয়ে ১২ ও ১৩ জুন নগরীর বহদ্দারহাট, চকবাজার, কাজির দেউরী, ওয়াসা, জিইসি এবং ২ নম্বর গেইট এলাকার ১০৪ জন পথশিশুকে নতুন কাপড় সাথে ঈদের বিশেষ খাবার (সেমাই,চিনি এবং দুধ) প্রদান করেন “ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন”।

ইচ্ছাই শক্তি ফাউন্ডেশন’র সদস্যরা  বলেন, “যদি তাদের সামর্থ্য থাকত তাহলে দেশের প্রত্যেকটা ছিন্নমূল শিশু তাদের মাধ্যমে ঈদ উপহার পেতেন এবং তারা বিশ্বাস করেন একদিন তারা প্রতিটা ছিন্নমূল শিশুর হাসি ফুটাতে সক্ষম হবেন।”

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password