শ্রীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই !আটক ২

  প্রিন্ট
(Last Updated On: জুন ১৫, ২০১৮)

বিশেষ প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে আরফান (৩২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে ঘটনার কিছুক্ষণের মধ্যেই অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করে শ্রীপুর থানা পুলিশ।

পুলিশের হাতে গ্রেপ্তার ২ জন পৌর এলাকার লোহাগাছ গ্রামের কামাল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন ও একই গ্রামের ইমান আলীর ছেলে জুলহাস।

আহত আরফান উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের বিন্দুবাড়ি গ্রামের হাসান আলীর ছেলে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লাহ্ আহতের বরাত দিয়ে জানান, আরফান আলী শ্রীপুর পৌর বাজারের পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে।এতে বিকাশের মাধ্যমে টাকা লেনদেন করে। বৃহস্পতিবার সারাদিন ব্যবসার পর রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথে শ্রীপুর রাজাবাড়ি সড়কে রাত সাড়ে এগারটার দিকে কয়েকজন তার গতিরোধ করে কুপিয়ে আহত করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনা অবহিত হওয়ার পরই শ্রীপুর থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকায় ২ জনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল ও ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  তবে কি পরিমাণ টাকা ছিনতাই হয়েছে আর কি পরিমাণ উদ্ধার করা হয়েছে তা জানা যায়নি। এ ঘটনায় মামলা হয়েছে।

অভিযুক্তদের শুক্রবার সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password