চাঁদাবাজ জসিম উদ্দিনকে গ্রেফতারের দাবীতে ২৭ জুন চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ধর্মঘট

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুন ১৫, ২০১৮)

চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন-১৪৪১ কাপ্তাই রাস্তার মাথা শাখার উদ্যেগে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দরা বলেছেন, কাপ্তাই রাস্তার মাথা এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী ও চিহ্নিত চাঁদাবাজ জসিম উদ্দিন গংদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী। প্রতিবাদ সভায় আরো বলা হয়, সন্ত্রাসী জসিম উদ্দিন তার দলবল নিয়ে কাপ্তাই রাস্তার মাথা এলাকায় সিএনজি চালিত অটোরিকশা চালকদের উপর দফায় দফায় চাঁদার জন্য হামলা করে চালকদের প্রতিরোধের মুখে তারা পালিয়ে যায়। স্থানীয় জনসাধারণ ও চালকরা জসিমকে বয়কট করার পরও সে একটি রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে এলাকায় ত্রাস সৃষ্টির চেষ্টা করছে। স্থানীয়রা অতিষ্ঠ হলেও তার দলবলদের ভয়ে কেউ মূখ খুলছে না। তাঁর বিরুদ্ধে স্থানীরা গত ১৪ মার্চ স্বরাষ্ট্র মন্ত্রী, সচিব, পুলিশ কমিশনারসহ উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট লিখিত অভিযোগ দিলেও প্রশাসন কার্যকর কোন প্রদক্ষেপ গ্রহণ না করায় সে এলাকায় আরো বেশী ত্রাসের রাজত্ব কায়েম করছে। সভায় আগামী ২৫জুনের মধ্যে সন্ত্রাসী জসিমকে গ্রেফতারকে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান অন্যতায় আগামী ২৭শে জুন চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ধর্মঘট পালন করা হবে। সিএনজি চালিত অটোরিক্সা এ ধর্মঘট পালন করবে।
চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন-১৪৪১ কাপ্তাই রাস্তার মাথা শাখার সেক্রেটারী মুহাম্মদ আবুল হোসেনের সভাপতিত্বে চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের হল রুমে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন-১৪৪১ এর অর্থ সম্পাদক জসিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় প্রচার সম্পাদক আজিজুল হক, সদরঘাট সভাপতি কামাল ভান্ডারী, ওমেন কলেজ শাখার সভাপতি হাসান মোল্লাহ, আনোয়ার, হাবিবুর রহমান, ইউনুছ, আলম, জাফর, শাহেদ রানা, মো: হাসান প্রমুখ।
সভাপতির বক্তব্যে আবুল হোসেন বলেন, সন্ত্রাসী জসিম উদ্দিনকে গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনতে হবে। আগামী ২৫জুনের মধ্যে তাকে গ্রেফতার করা না হলে আগামী ২৭শে জুন চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সিএনজি অটোরিক্সা ধর্মঘট পালন করা হবে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password