বাংলাদেশ, বৃহস্পতিবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ।

চট্টগ্রামে সাংবাদিক সিদ্দিক আহমেদ ছিলেন সংবাদপত্র জগতের আলোকিত মানুষ

মরহুম সাংবাদিক সিদ্দিক আহমেদ একজন ব্যক্তি নন, তিনি একটি প্রতিষ্ঠান। তাঁর সান্নিধ্য থেকে অনেক তরুণ সাংবাদিক অনেক কিছু শিখেছেন। তাঁর মৃত্যুতে সাংবাদিক সমাজের অপূরণীয় ক্ষতি হলো। সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় তিনি একজন আদর্শিক পুরুষ। বর্তমান সময়ে তাঁর মতো ব্যক্তির বড়ই অভাব। তিনি ছিলেন চট্টগ্রামের অনুকরণ ও অনুসরণযোগ্য অন্যতম সংবাদপত্র জগতের আলোকিত মানুষ। সাংবাদিক সিদ্দিক আহমেদ’র স্মরণ সভায় আলোচকগণ উপরোক্ত কথাগুলো বলেন।
আজ (১৫ এপ্রিল) নিউজ৭১.কম কার্যালয়ে বিকাল ৪ টায় চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব মরহুম সিদ্দিক আহমেদ স্মরণে স্মরণ সভার আয়োজন করে। এ সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি এম. আলী হোসেন। সভায় আলোচনায় অংশ নেন মাওলানা ইকবাল ইউসুফ, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আর. ইসলাম রবি, অর্থ সম্পাদক এন.এ. খোকন, তথ্য-প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ হোসেন সাহেদ, প্রচার সম্পাদক জায়িদ এম. তারিক, এস.ডি জীবন, রাহুল দাস, নিজাম উদ্দিন আজাদ, মোঃ পারভেজ খান ও মোঃ পলাশ।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক স.ন.ম. মনিরুল ইসলাম, অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠক ও কলামিষ্ট মাহমুদুল হক আনছারি।

আরো খবর

Leave a Reply