নাতীর সঙ্গে ঝগড়ায় প্রাণ গেল নানার

  প্রিন্ট
(Last Updated On: জুন ৯, ২০১৮)

গাজীপুর জেলা প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুরে গাছ থেকে কাঁঠাল সংগ্রহের সময় নাতীর সঙ্গে ঝগড়ায় কদম আলী বেপারী (৫৮) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

৯ জুন শনিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এর আগে শুক্রবার বিকেলে তাদের মধ্যে ঝগড়ায় হয়। পরে হাসপাতালে নেয়ার পথে কদম আলী বেপারী মারা যায়।

মৃত কদম আলী বেপারী মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের মৃত সমেদ আলী মাদবরের ছেলে। অভিযুক্ত নাজমুল হাসান (৩৫) একই গ্রামের শরাফত আলীর ছেলে। মৃত কদম আলী সম্পর্কে নাজমুল হাসানের নানা হয়।

মৃতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক বলেন, শুক্রবার বিকেলে গাছের দুটি কাঁঠাল সংগ্রহকে কেন্দ্র করে নানা কদম আরী বেপারীর সঙ্গে তার নাতী নাজমুল হাসানের ঝগড়া হয়। এতে বেশ উত্তেজিত হয়ে কদম আলী বেপারী বাড়িতে এসেই অসুস্থ হয়ে পড়ে। প্রথমে তাকে চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতাল আনা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পরিবারের স্বজনদের অভিযোগ থাকায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থার প্রক্রিয়াধীন রয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password