কুমিল্লা সাংবাদিক ফোরাম গঠন

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জুন ৬, ২০১৮)

দৈনিক আমাদের অর্থনীতির উপ-সম্পাদক হুমায়ুন কবির খোকনকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার মো. সাজ্জাদ হোসেনকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা -এর নতুন কমিটি গঠিত করা হয়েছে।
মঙ্গলবার রাতে রাজধানীর তোপখানা রোডের বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন এই কমিটি ঘোষণা করা হয়।
শরীফুল ইসলাম (জনকণ্ঠ) ও রিয়াজ চৌধুরীকে (এশিয়ান মেইল) সহ-সভাপতি, ফারুক খান (বাংলাদেশের কণ্ঠ) ও এম. মোশাররফ হোসাইনকে (দেশসংবাদ) যুগ্ম সম্পাদক, সাঈদ আব্দুল মালিককে (ইনকিলাব) অর্থ সম্পাদক, সালাহ উদ্দিন জসিমকে (পরিবর্তন ডটকম) সাংগঠনিক সম্পাদক, সাইফুল ইসলামকে (জিটিভি) তথ্য-প্রযুক্তি সম্পাদক, আল আমীন খানকে (আরটিভি) শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক, আব্দুল ওয়াদুদকে (আমাদের অর্থনীতি) দফতর সম্পাদক, কমল চৌধুরীকে (নওরোজ) আন্তর্জাতিক সম্পাদক, তাহমিনা আক্তারকে (কালবেলা) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শরীফুল ইসলামকে (বিজনেস বাংলাদেশ) প্রচার ও প্রকাশনা সম্পাদক, নার্গিস জুঁইকে (বিটিভি) সমাজকল্যাণ সম্পাদক, সাদ্দাম হোসেনকে (দিন প্রতিদিন) ইভেন্ট ও আপ্যায়ন সম্পাদক নির্বাচিত করা হয়।
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- দিদারুল আলম (বাসস), আবু তাহের (দৈনিক প্রভাত), হাবিবুর রহমান (আজকালের খবর), শাহরিয়ার আরিফ (যমুনা টিভি), মোক্তাদির অনিক।পরে সংগঠনের সদস্যরা ইফতার মহাফিলে অংশগ্রহণ করেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password