২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৩৪/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ২:৩৪ অপরাহ্ণ

টেরীবাজার ব্যবসায়ী সমিতির মানববন্ধন

     

টাঙ্ক ফোর্সের নামে লুটকৃত মালামাল ফেরত ও
হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী

গত ৩১মে ২০১৮ইং বৃহস্পতিবার টেরীবাজারে টাঙ্কফোর্সের নামে বিভিন্ন প্রতিষ্ঠানের মালামাল লুট, ক্রেতা ও সাধারণ ব্যবসায়ীদের উপর নির্বিচারে গুলি চালিয়ে আহত করার প্রতিবাদে ও লুটকৃত মালামাল ফেরত প্রদানের দাবীতে টেরীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে আজ সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত ধর্মঘট পালন ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানবন্ধন কর্মসূচীতে অন্যায় ভাবে অভিযানের নামে লুটকৃত মালামাল অবিলম্বে ফেরত প্রদান করে হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে বলে অভিমত ব্যক্ত করেন নেতৃবৃন্দ।
টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আলহাজ্ব মো: আলী সিআইপি, চেম্বারের সাবেক ডাইরেক্টর আরিফ ইফতেখার, দোকান মালিক সমিতির চট্টগ্রামের সি.সহসভাপতি আলহাজ্ব মুহাম্মদ শাহাব উদ্দিন, শপ ওনার্স এর সভাপতি আবুল কাশেম, সিনিয়র সহসভাপতি মোস্তাক আহমদ চৌধুরী, আলহাজ্ব ওসমান গণি চৌধুরী, রিয়াজউদ্দিন বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ্ব আবদুল খালেক, আলহাজ্ব ফরিদুল ইসলাম আলহাজ্ব মো: ইদ্রিস, আলহাজ্ব মো: ইসমাইল, আলহাজ্ব মো: ইলিয়াস, আলহাজ্ব আবদুল হান্নান, আলহাজ্ব বেলায়েত হোসেন, আলহাজ্ব মোহাম্মদ আলমগীর, আবদুল করিম,মুহাম্মদ ফরিদ উদ্দিন প্রমুখ।
মানবন্ধনে বক্তারা বলেন, রমজান মাসে এই ধরনের ঘটনা ন্যাক্কার জনক ও নজীর বিহীন। এই ঘটনার চট্টগ্রামের কোন মার্কেট কিংবা বাজারে আর যেন পুনরাবৃত্তি না ঘটে সে জন্য প্রশাসনকে সচেতন থাকতে হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply