বাংলাদেশ, বুধবার, ২৪শে এপ্রিল, ২০১৯ ইং, ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

দেবিদ্বারে লিটন সরকারের সংবাদ সম্মেলন

এস.এম মাসুদ রানা
ভুয়া তথ্য ও মিথ্যা অপবাদ দিয়ে ঢাকা ডিআরইউ’তে সংবাদ সম্মেলন করে আমাকে সমাজে হেয় করা হয়েছে। আমার রাজনৈতিক আদর্শের সাথে না পেরে আমাকে আর্দশ বিচ্যুত করতে চেষ্টা করেছে। বিএনপি জামায়াত থেকে আসা কিছু সংখ্যক নামদারী আওয়ামীলীগ নেতা আমাকে মাদক ব্যবসায়ী বানিয়েছে। আমি ছাত্ররাজনীতি থেকে মাদকের বিরুদ্ধে আপোষহীন ছিলাম বর্তমানেও মাদকের বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছি।
গতকাল সোমবার দুপুরে দেবিদ্বার উপজেলার বাগুরে পাল্টা সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটির সদস্য মো. লিটন সরকার। তিনি বলেন, ভাড়াটে সন্ত্রাস দিয়ে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে, তারা মাহফুজ আনামের বিরুদ্ধে মামলার বাদি যাদবকে পিটিয়ে মারাত্মক আহত করেছে, নিজেরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুর করে আমাদের ওপর মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে। আমি এমন ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানাচ্ছি। তারা এ ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য মো. শাহাজাহান সরকার, ছাত্রলীগ নেতা আবু কাউছার অনিক ও মফিজ সরকার, ব্যবসায়ী নজরুল ইসলাম, শহীদুল্লাহ মেম্মার, শাহ জালাল প্রমুখ।
উল্লেখ্য, ২৩ মে বুধবার বরকামতায় ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে ইফতার মাহফিলে আবুল কালাম আজাদ ও বর্তমান সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল’র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের নেতা কর্মীরা আহত হয়েছেন বলে দাবি করছেন দুই পক্ষই। গত রোববার বাগুরের লিটন সরকারের বিরুদ্ধে ঢাকার রিপোটার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেন আবুল কালাম আজাদ। সেই সম্মেলনের বক্তব্যকে পাল্টা জবাব দিতে গতকাল সোমবার লিটন সরকারও সংবাদ সম্মেলন করেন।

আরো খবর

Leave a Reply