বাংলাদেশ, মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ।

আনোয়ারায় ছাত্রলীগ নেতার উপর হামলা মামলায় নাজিম চেয়ারম্যানের জামিন, হাইলধরে আনন্দ মিছিল

আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি এম নজরুল ইসলামের উপর হামলা ঘটনায় দায়েরকৃত মামলায় আনোয়ারা উপজেলা শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক, হাইলধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নাজিম উদ্দীন হাইকোর্ট থেকে জামিন লাভ করায় আনন্দ মিছিল ও মামলার চার্জশীট থেকে বাদ দেওয়ার দাবিতে আজ বিক্ষোভ সমাবেশ করেছে হাইলধর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও চেয়ারম্যানের সমর্থকরা, চেয়ারম্যানের অনুসারী যুবলীগ নেতা আহকাম ইবনে জামিল মিশনের নেতেৃত্বে মিছিলটি হাইলধর মাদ্রাসা গেইট থেকে শুরু করে মালঘর বাজার এসে মিছিলোত্তর সমাবেশের মাধ্যমে মিলিত হয়।
এতে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক দাহেরুল আলম দাহেরু, মুক্তিযোদ্ধা সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষনা সম্পাদক মোস্তাফাজামান আব্বাস, জামশেদুল ইসলাম, ইউপি সদস্য আবদুল আলিম, আব্দুল মন্নান, মহিলা সদস্য সাজিয়া সুলতানা, এমরানা করিম রিনা, নাছিমা আক্তার, শ্রমিকলীগ নেতা লোকমান উদ্দীন, ছাত্রলীগ নেতা নঈম উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, বাবু ভাইয়ের স্মৃতি বিজড়িত হাইলধর ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তর করার লক্ষে এলাকায় সন্ত্রাস, চুরি, ডাকাতি ও মাদকের বিরুদ্ধে জনগণকে ঐকবদ্ধ করে উন্নয়নের মডেল হিসাবে কাজ করে যাচ্ছে চেয়ারম্যান নাজিম, ঠিক সেই মুহুর্তে কিছু চক্রান্তকারিদের উসকানিতে মেধাবি ছাত্রনেতা নজরুল ইসলামের উপর হামলা মামলায় নাজিম উদ্দিনকে ফাসিঁয়ে এলাকার উন্নয়নে বাধাগ্রস্ত সৃষ্টি করছে একটি চক্র। ভূমিপ্রতিমন্ত্রীর সাইফুজ্জামান চৌধুরী জাবেদের আগামী নির্বাচনে জয়ের লক্ষে এলাকায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে চেয়ারম্যান নাজিম উদ্দীন। তাতে ঈর্ষনীয় হয়ে তাকে দমানোর ষড়যন্ত্র কখনো সফল হবে বলেও জানান তারা। মিছিল চলাকালিন পুরো এলাকায় কড়া নিরাপত্তায় ছিলো আইন- শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এই বিভাগের আরো খবর

আরো খবর

Leave a Reply