১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:০৪/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১২:০৪ অপরাহ্ণ

গাজীপুরে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচারণায় মন্ত্রী-এমপি

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে প্রচার-প্রচারণায় নেমেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল।

২৪ মে বৃহস্পতিবার মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে ইফতার ও দোয়া মাহফিলে তারা নৌকার পক্ষে জাহাঙ্গীর আলমের জন্য ভোট প্রার্থনা করেন। তারা জাহাঙ্গীর আলমের বিভিন্ন ভালো দিকগুলো জনগণের সামনে তুলে ধরে বক্তব্য দেন।

ঊৃহস্পতিবার বিকেলে নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের সাগর সৈকত কনভেনশন সেন্টারে গাজীপুর মহানগরীর বাসন সাংগঠনিক থানা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, তরুণ বয়সেই ইবাদত ও সেবা করার উত্তম সময়। একজন যোগ্য এবং কর্মঠ নগর সেবক হিসেবে জাহাঙ্গীরকে আপনারা সবসময় কাছে পাবেন। তাই জাহাঙ্গীরকে আপনাদের সেবক হিসেবে নির্বাচিত করার আহ্বান জানাচ্ছি।

তিনি আরও বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম একজন ধর্মপ্রাণ, বিনয়ী এবং প্রতিশ্রুতিশীল তরুণ। তিনি ইতিমধ্যেই জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের মাধ্যমে সেবামূলক কাজ করে গাজীপুরের সর্বস্তরের মানুষের মন জয় করেছেন। মানুষের ভালোবাসাই জাহাঙ্গীরকে জয় যুক্ত করবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সোসাইটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শফিকুল ইসলাম বাবুল। বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আমজাদ হোসেন বাবুল, গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট আমানত হোসেন খান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম মোকছেদ আলম, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম চৌধুরী, প্রফেসর আব্দুল বারী, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, সাবেক ভিপি আব্দুল হালিম সরকার, কাউন্সিলর সফর আলী প্রমুখ।

এদিকে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম বৃহস্পতিবার মহানগরীর ১৮, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে মহানগর আওয়ামী লীগ আয়োজিত পৃথক তিনটি ইফতার পূর্ব আলোচনায় উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।

এ ছাড়া নগরীর ২৬ এবং ২৭ নম্বর ওয়ার্ডের উনিশে পার্ক সেন্টার ও লক্ষীপুরা কমিশনার কার্যালয়ের পাশে পৃথক দুটি দোয়া এবং ইফতার মাহফিল আয়োজন করা হয়। এসব ইফাতর মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মোঃ জাহিদ আহসান রাসেল। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে গাজীপুর ও টঙ্গীর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়ন হয়েছে। ঢাকা-গাজীপুর বিআরটিএ প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এখন প্রয়োজন পরিকল্পিত নগরায়ণ। আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমই পারবেন কেন্দ্রীয় সরকারের সহযোগিতায় একটি পরিকল্পিত আধুনিক নগর গড়ে তুলতে। এজন্য তিনি আগামী ২৬ জুন নির্বাচনে সকলের স্বতঃস্ফুর্ত এবং শান্তিপূর্ণ অংশগ্রহণের মাধ্যমে জাহাঙ্গীরকে জয় যুক্ত করার আহ্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মোঃ আলিম উদ্দিন বুদ্দিন, মোঃ আব্দুর রউফ নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতাউল্লাহ মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ মুজিবুর রহমান, কাজী ইলিয়াস আহমেদ, সদস্য আব্দুল হাদী শামীম, উপদেষ্টা মোঃ রিয়াজ মাহমুদ আয়নাল, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রঞ্জিত কুমার মল্লিক বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply