২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:১৩/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ

পৃথক সড়ক দুর্ঘটনায় আনোয়ারায় পুলিশ কনস্টেবলসহ নিহত ৩

     

চট্টগ্রামের আনোয়ারা ও সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবল ও এক কিশোর নিহত হয়েছে। নিহত পুলিশ সদস্যের নাম জহির রায়হান (৫০) ও কিশোরের নাম হৃদয় (১৪)।

আজ বুধবার সকালে চাতুরি চৌমুহুনি বাজারে ট্রাফিকের দায়িত্ব পালন করছিলেন জহির। সকাল ১০টার দিকে একটি বাসের পাশে দাঁড়ানো ছিলেন তিনি। এসময় পাশ দিয়ে একটি ট্রাক যাওয়ার সময় তিনি দুই গাড়ির মাঝে চাপা পড়েন। জহিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানান, ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।অপরদিকে,আনোয়ারা বাঁশখালী বিশ্বরোড সংলগ্ন লাভিবা কনভেনসন হলের সামনে পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত সহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

এদিকে সীতাকুণ্ড উপজেলার ডিএএম ডিপু মোড় এলাকায় মঙ্গলবার দিনগত রাত ১২টার দিকে সিএনজিচালিত অটোরিকশাকে একটি বাস ধাক্কা দিলে হৃদয় গুরুতর আহত হয়। পরে রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে তার মৃত্যু হয়। তার বাবার নাম মকবুল রহমান। সে তার বাবা-মার সঙ্গে নগরীর আকবর শাহ থানার মনসুরাবাদ এলাকায় থাকতো।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply