তালাবদ্ধ বাথরুম থেকে ১০টি বোমা উদ্ধার

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: মে ১৫, ২০১৮)

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল স্থলবন্দরের একটি বাথরুম থেকে ১০টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। মঙ্গলবার সকালে বন্দরে নিয়োজিত আনসার সদস্যদের সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার পুলিশ বন্দরের ১১ নং শেডের পেছনের একটি বাথরুম থেকে এ বোমাগুলো উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, নাশকতামূলক কর্মকান্ডের লক্ষ্যে এই বোমাগুলো মজুদ করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার এসআই এহসানুল হক বলেন, আনসার সদস্যদের সংবাদের ভিত্তিতে ১১নং শেডের পিছনের একটি পরিত্যক্ত বাথরুমের তালা ভেঙে ১০টি শক্তিশালী তাজা বোমা উদ্ধার করা হয়েছে। বেনাপোল স্থলবন্দরের কর্তৃত্ব নিয়ে দীর্ঘদিন ধরে দুটি পক্ষের মধ্যে গোলযোগ চলছে। এরই ধারাবাহিকতায় সন্ত্রাসীরা এ বোমাগুলো দিয়ে নাশকতা সৃষ্টির জন্য মজুদ করে রেখেছেন। বোমাগুলো উদ্ধার করে নিষ্ক্রীয় করার জন্য থানায় আনা হয়। কে বা কারা এ বোমা মজুদ করেছে সে ব্যাপারে তদন্ত করে বের করা হবে বলেও জানান তিনি।
বেনাপোল বন্দরে নিয়োজিত আনসার বাহিনীর প্লাাটুন কমান্ডার মহিদুল ইসলাম বলেন, বোমাগুলো দেখে থানায় খবর দিলে পুলিশ এসে বাথরুমের তালা ভেঙে দুটি ব্যাগ থেকে ১০টি তাজা শক্তিশালী বোমা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password