রামগঞ্জে জনতা ব্যাংকে ডাকাতি, মামলা দায়ের

  প্রিন্ট
(Last Updated On: এপ্রিল ৯, ২০১৭)

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
জনতা ব্যাংক লক্ষ্মীপুরের রামগঞ্জ শাখায় দূর্ধষ ডাকাতির ঘটনার ২৪ ঘন্টা পর রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জনতা ব্যাংক রামগঞ্জ শাখার ম্যানেজার এমরান হোসেন পাটওয়ারী বাদী হয়ে আজ রবিবার দুপুরে অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত জনতা ব্যাংক প্রধান কার্যালয়ের অধীনে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা যায় ব্যাংক সূত্রে।
অপরদিকে শনিবার রাতে ডাকাতদের হামলায় ব্যাংক শাখার আহত নাইটগার্ড মোবারক হোসেন (৬৫) কে মুমুর্ষবস্থায় ঢাকায় চিকিৎসা দেয়া হচ্ছে।
উল্লেখ্য শনিবার ভোর রাত তিনটার দিকে সংঘবদ্ধ ডাকাতাদল কৌশলে কলাপসিবল গেইটের তালা খুলে দারোয়ান মোবারক হোসেন (৬৫) কে মারধর এবং নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে তারা। পরে ব্যাংকের ভল্ট ভেঙ্গে ২০লাখ ৪৭হাজার ৯শত ১৯টাকা লুটে করে নিয়ে যায়।
এঘটনায় রামগঞ্জ থানার ওসি (তদন্ত) জাফর আহম্মেদ ও এস আই কৃষ্ণকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।
এদিকে ডাকাতীর ঘটনা ছড়িয়ে পড়লে জনতা ব্যাংক রামগঞ্জ শাখায় আজ রবিবার তেমন লেনদেন চোখে পড়েনি। বেশ কয়েকজন গ্রাহক জানান, আমরা টাকা উত্তোলনের জন্য এসেছি। টাকা উত্তোলন করতে অনেক বেগ পোহাতে হয়েছে। একটি কাউন্টার থেকে টাকা উত্তোলন করায় এ সমস্যার সম্মুক্ষিন হয়েছেন বলেও তারা জানান।
আজ রবিবার সকালে জনতা ব্যাংক রামগঞ্জ শাখায় নোয়াখালী জনতা ব্যাংকের ডিজিএম মোঃ মোখলেছুর রহমান ও অন্যান্য কর্মকর্তা পরিদর্শনে আসেন।
এসময় তিনি জানান, ব্যাংকের ভল্ট খুলতে হলে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা ভেঙ্গে তারপর ভল্ট খোলা সম্ভব। ব্যাংক শাখার ম্যানেজার, সেকেন্ড ম্যানেজার ও ক্যাশিয়ারের কাছে চাবি থাকে ভল্টের। ব্যাংক শাখার স্বাভাবিক কার্যক্রম গতিশীল রাখতে আমরা এখানে এসেছি। তাছাড়া গার্ড মোবারক হোসেনের জ্ঞান এখনো ফিরেনি, তাই এরচেয়ে বেশি কিছু বলতে পারবো না।
জনতা ব্যাংক রামগঞ্জ শাখার ব্যবস্থাপক এমরান হোসেন পাটওয়ারী জানান, ব্যাংকের নাইট গার্ড মোবারক হোসেন সুস্থ্য হলে জানা যাবে আসল ঘটনা। তবে আজ বেলা ১২টার দিকে আমি বাদী হয়ে রামগঞ্জ থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। পুলিশ এবং জনতা ব্যাংক প্রধান কার্যালয়ের অধীনে দুইটি টিম কাজ করছে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, আজ রবিবার বেলা ১২ টায় জনতা ব্যাংক রামগঞ্জ শাখার ম্যানেজার এমরান হোসেন পাটওয়ারী বাদী হয়ে রামগঞ্জ থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। রামগঞ্জ থানার ওসি (তদন্ত) জাফর আহম্মেদকে প্রধান ও এস আই কৃষ্ণকে মামলার তদন্তভার দেয়া হয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password