২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৫৭/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৮:৫৭ পূর্বাহ্ণ

স্বামীর সাথে অভিমান করে  শ্রমিকের আত্বহত্যা 

     

এস এম জহিরুল ইসলাম

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামে স্বামীর সাথে অভিমানে মারিয়া আক্তার মারুফা (২২)নামের এক কারখানা শ্রমিক আত্বহত্যা করেছেন।সোমবার দুপুরে শ্রীপুর থানা পুলিশ পৌর এলাকার সালাউদ্দিনের ভাড়া বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করেন।

নিহত কারখানা শ্রমিক ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার রেরাদী গ্রামের ইব্রাহীম মিয়ার কন্যা। সে স্বামী সহ পৌর এলাকার মাধখলা গ্রামের সালাউদ্দিনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় দুটি কারখানায় স্বামী ও স্ত্রী চাকুরী করত। তাদের সংসারে দেড় বছরের একজন সন্তান আছে। তাঁর স্বামীর বাড়িও ময়মনসিংহে।

শ্রীপুর থানার উপপরিদর্শক মহসিন মিয়া জানান, নিহত যুবতী মারুফা তাঁর স্বামীকে নিয়ে গত এক বছর যাবৎ স্থানীয় সালাউদ্দিনের বাড়িতে ভাড়া থেকে দুজন দুটি কারখানায় কাজ করত। গত রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে সকালে ঘুম থেকে উঠে তাঁর স্বামী কাজে চলে যায়। এসময় মারুফা কাজে না গিয়ে ঘরেই ছিল। পরে দুপুরের দিকে প্রতিবেশীরা ঘরে মারুফাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন।

এদিকে দুপুরেই নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply