রাবিতে ছাত্র-ফ্রন্টের সভাপতির মুক্তির দাবিতে বিক্ষোভ

  প্রিন্ট
(Last Updated On: মে ৬, ২০১৮)

 

রাবি প্রতিনিধি :

ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ইমরান হাবিব রুমনসহ পুলিশের হাতে আটক হওয়া নেতাদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে আমতলায় দলীয় টেন্টে সমাবেশে মিলিত হয়।
 সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন,
এদিকে ১২ টার দিকে বিশ্ববিদ্যালয় প্রগতিশীল ছাত্রজোট এ উপলক্ষে পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে। জোটের বিক্ষোভ মিছিলটিও ক্যাম্পাস প্রদক্ষিণ করে একই স্থানে সমাবেশে মিলিত হয়। এসময় সমাবেশে উপস্তিত ছিলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রফ্রন্টের সভাপতি লিটন দাস, সাধারণ সম্পাদক আল আমিন তারেক, সহ-সভাপতি শামসুজ্জোহা সাদিক, বিপ্লবী ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক রঞ্জু হাসান, ছাত্র ফেডারেশনের রাজনীতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক মহব্বত হোসেন মিলন প্রমুখ
সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন,জামিনের পরিবর্তে প্রশাসন আমাদের উপর এবং শ্রমিক নেতাদের মামলা দিয়ে হয়রানি অব্যাহত রেখেছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে শ্রমিদের ন্যায্য দাবি মেনে নেওয়ার আহ্বান জানাচ্ছি এবং অতিদ্রুত আমাদের কেন্দ্রীয় সবাপতিকে মুক্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য: গত ১৯ এপ্রিল বরিশালে ব্যাটারি চালিত অটো-রক্সিা চালিত শ্রমিকরে ভুখা মিছিল থেকে ছাত্র ফন্ট্রের কেন্দ্রীয় সভাপতি ইমরান আল হাবিব রুমন, আন্তর্জাতিক সম্পাদক ডা. মনীষা চক্রবর্তীসহ শ্রমিকফ্রন্ট এবং ছাত্র ফ্রন্টের নেতাদের গ্রেপ্তার করা হয় । পরে গত ৪ এপ্রিল আটকৃতদের কয়েকজন জামিনে মুক্তি পেলেও আটক আছেন কেন্দ্রীয় সভাপতি।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password