১৬ এপ্রিল ২০২৪ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৪৪/ মঙ্গলবার
এপ্রিল ১৬, ২০২৪ ৫:৪৪ অপরাহ্ণ

খাদ্যাভ্যাসেও বেড়েছে স্বাস্থ্য সচেতনতা-আফছারুল আমীন এমপি

     

‘দেশের উন্নয়ন, অগ্রগতির সাথে সাথে মানুষের জীবনযাত্রার মান বাড়ছে। পরিবর্তন এসেছে রুচি, খাদ্যাভ্যাসেও বেড়েছে স্বাস্থ্য সচেতনতা। আন্তর্জাতিক বাজারেও কোনো দিক থেকে পিছিয়ে নেই আমরা। এফ. এস. এম ফুড কর্ণার মানুষের চাহিদা ও সন্তুষ্টি বিধানে অনন্য ভূমিকা রাখতে সক্ষম হবে। গতকাল নগরীর মুরাদপুর শহীদ জানে আলম সড়কে আল্ হাসান বেকারী এন্ড কনফেক্শনারীর পরিবেশক এফ.এস.এম ফুড কর্ণার শুভ উদ্বোধনকালে সাবেক মন্ত্রী ও শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ মো. আফছারুল আমীন (এম.পি) এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ভাল মানের বেকারীপণ্যের দুষপ্রাপ্যতার ব্যাপারে বদনাম করতো। এখন সেদিন আর নেই। দিন পাল্টেছে, উন্নত থেকে উন্নততর হচ্ছে মানুষের জীবনধারা। চট্টগ্রাম আজ সর্বমহলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে।
মুরাদপুর জামে মসজিদের খতিব নুর মোহাম্মদ আল্ কাদেরী এফ.এস.এম ফুড কর্ণার-এর উত্তর উত্তর সমৃদ্ধি এবং দেশ ও জাতির বৃহত্তর কল্যাণ কামনায় মুনাজাত পরিচালনা করেন।
এসময় উপস্থিত ছিলেন সিডিএ বোর্ড সদস্য তরুণ রাজনীতিক কে.বি.এম শাহজাহান, ফটিকছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান মো. আফতাব উদ্দিন চৌধুরী, চিটাগাং টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ কে.এম মুছা, মুরাদপুর জামে মসজিদ কমিটির সভাপতি মো. আবু বক্কর সিদ্দিকী, মহল্লা কমিটির সাধারণ সম্পাদক হাজী ইসহাক মিয়া, সমাজসেবক শাহজাহান খন্দকার, মো. কামাল উদ্দিন, মো. হাছান মুরাদ, হাজী মো. নুরুল ইসলাম, ছাত্র নেতা এস. এম আলম, যুবনেতা আলী আকবর, তসলিম খাঁ, শাহেদ মুরাদ, সমাজ সেবক জাকির আহমেদ, ব্যবসায়ী মো. নুরুল আজিম, এফ.এস.এম ফুড কর্ণারের স্বত্বাধীকারী নুরুল কবির নাজিম ও নুরুল আমিন মনি, সংগীত শিল্পী রণি, জনি, সংগঠক মো. সোহেল ও মো. রানা প্রমূখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply