২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / বিকাল ৪:০৩/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৪:০৩ অপরাহ্ণ

“মেঘে ঢাকা তারা” মঞ্চস্থ হবে বৃহস্পতিবার

     

 

চন্দনাইশের বরমা নাট্য গোষ্ঠীর ৩৫ তম পরিবেশনা নাটক মঞ্চস্থ হবে ২৬ এপ্রিল’১৮ বৃহস্পতিবার রাতে। বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয় মাঠে সারারাত ব্যাপী মঞ্চেয় খ্যাতিমান নাট্যকার রঞ্জন দেবনাথ’র “মেঘে ঢাকা তারা” সবার জন্য উন্মুক্ত থাকবে। নাটকটি পরিচালনা করছেন পরিমল গাঙ্গুলী শিবু। সার্বিক তত্বাবধানে ড. বিপ্লব গাঙ্গুলী ।
সামাজিক ও ঐতিহাসিক কাহিনীর সমন্বয়ে রচিত নাটকটিতে চার নারীসহ ১৯ টি চরিত্র রয়েছে। এতে অভিনয় করছেন বিপ্লব গাঙ্গুলী, পরিমল গাঙ্গুলী, সমীর পাইক, এস কফিল, সজল বড়ুয়া, এম সেলিম, নুপুর ব্রহ্মচারী, মহি উদ্দিন, কুতুব মাসুদ, আসহাব হিরো, রাজীব আচার্য্য, শিবু সেনগুপ্ত, আবু জাফর, সুব্রত বড়ুয়া, মিন্টু দেব, শিপ্রা চৌধুরী, অর্থী ভট্টাচার্য্য, শিউলী চৌধুরী এবং দিপা চৌধুরী। প্রযোজনা ও নির্দেশনায় বরমা নাট্য গোষ্ঠীর সভাপতি নাসির উদ্দিন তালুকদার ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম। এ নাটকে সুচনাপর্বসহ ১৮ টি দৃশ্য রয়েছে। নাটক ছাড়াও রয়েছে নৃত্য, যাদু, সংগীত, কৌতুক, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ইত্যাদি।
প্রধান অতিথি হিসেবে নাটকটি উদ্বোধন করবেন জাতীয় সংসদের প্যানেল স্পিকার এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি।
এ নাটক উপভোগ করার জন্য বরমা নাট্য গোষ্ঠীর সভাপতি নাসির উদ্দিন তালুকদার ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম আগ্রহী সকলকে অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply