১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:২০/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১১:২০ অপরাহ্ণ

মাদক ও জঙ্গীবাদ মুক্ত সমাজ বিনির্মানে সংস্কৃতি চর্চা চাই

     

 

বাংলাদেশ শিল্প ব্যাংকের এসিষ্টেন্ট জেনারেল ম্যানেজার পটিয়ার কৃতি সন্তান জাহিদ হাসান চৌধূরী বলেছেন, তরুন প্রজন্মরাই হচ্ছে একটি সুন্দর সমাজ গড়ার মুল হাতিয়ার। তরুনরা চাইলে বিনির্মান করতে পারে একটি উজ্বল আগামী। সুতরাং তরুনরা যাতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের অপশক্তি থেকে দুরে থাকে দেদিক বিবেচনা করে তরুন প্রজন্মকে সংস্কৃতি চর্চায় উদ্বুদ্ধ করতে হবে। মাদক ও জঙ্গীবাদ মুক্ত সমাজ বিনির্মানে আমাদের সংস্কৃতি চর্চা করতে হবে।

তিনি গত শুক্রবার সন্ধ্যায় পটিয়ার মুকুটনাইট ক্রিয়েটিভ সংঘের উদ্যোগে আয়োজিত বর্ষবরন উৎসব ও বৈশাখী মেলা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এর আগে তিনি বৈশাখী মেলার শুভ উদ্বোধন করেন।
সংগঠনের সভাপতি রবিউল আলম ছোটনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিরুপম বড়ুয়ার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ধলঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তাজুর মুল্লুক, পটিয়া শশাংক মালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা রোকেয়া বেগম, বিশিষ্ট ব্যাবসায়ী জামশেদ হোসেন চৌধুরী বাবু, ইউনাইটেড এয়ারলাইন্স এর এসিস্টেন্ট জেনারেল ম্যানেজার সৈয়দ আকবর চৌধুরী সুজন, চট্টগ্রাম মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা: রাকিবুল ইসলাম রানা, পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রবিউল হোসেন রুবেল, মহিলা ইউপি সদস্যা কামরুন নাহার ডলি, মুকুটনাইট হাজী আনছুর আলী সরকারী প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাছিমুন আরা বেগম, সমাজসেবক আবু তালেব মাষ্ঠার, ধলঘাট ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান, পটিয়া উপজেলা ছাত্রলীগের উপ পাঠাগার সম্পাদক মহিউদ্দিন সবুজ, ধলঘাট ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক শুভ দে, ধলঘাট ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মনজুর মোর্শেদ। উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক মো.রায়হান পারভেজ, সাংগঠনিক সম্পাদক মোকতার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, অর্থ সম্পাদক ওসমান গনি মানিক, সহ অর্থ সম্পাদক মো.ফজল করিম, সাংস্কৃতিক সম্পাদক রয়েল বড়–য়া, আনিছুর রহমান , সম্পাদক যীশু দে, ওসমান গনি কায়ছার, বিধান বড়–য়া, শাহাদাত হোসেন রিকু, শাহেদুল আলম, আলমগীর হোসেন, মো.ইসহাক, সুকান্ত সেন, মোহাম্মদ হেলাল, জামাল উদ্দিন সুমন , রুপক বসু, শোয়াইবুল আলম রিফাত, রেজাউল করিম সজীব প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় ও অতিথি শিল্পীদের অংশগ্রহনে দিনব্যাপী সংগীতানুষ্ঠান, নৃত্য ও কৌতুক অনুিষ্ঠত হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply