বাংলাদেশ, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০১৯ ইং, ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

কনস্টেবল জাহাঙ্গীর যে কারণে পুরস্কৃত হলেন

 
নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার সকালে দামপাড়াস্থ পুলিশ লাইনস মাল্টিপারপাস শেডে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার বিপিএম, পিপিএম’র সভাপতিত্বে কল্যাণ সভা এপ্রিল-২০১৮ অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম. মোস্তাইন হোসেন উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

একই দিন সিএমপি’র কমিউনিটি পুলিশ কনফারেন্স হলে মেট্রোপলিটন পুলিশের মার্চ-২০১৮ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও র‌্যাব, সিআইডি, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, এপিবিএন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধিগণ সভায় অংশগ্রহণ করেন।
২০১৮ সভায় মার্চ-মাসে ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৮৮ (আটাশি) জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করা হয়। মার্চ-২০১৮ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (ডিবি), শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) মোঃ জাহেদুল ইসলাম, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম, পুলিশ পরিদর্শক প্রণব চৌধুরী, অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, এসআই/মোঃ আলমগীর হোসেন, কর্ণফুলী থানা এবং পুলিশ সদস্যদের সন্তানদের পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫.০০ প্রাপ্তদের বৃত্তি প্রদান করেন।
এছাড়া ভুল করে একটি পরীক্ষা কেন্দ্রের ছাত্রী অন্য একটি পরীক্ষা কেন্দ্রে চলে গেলে ট্রাফিক কনস্টেবল মোঃ জাহাঙ্গীর হোসেন উক্ত এইচএসসি পরীক্ষার্থীনীকে মোটর সাইকেল যোগে দ্রুত তার নিজ পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়ে মানবিক দৃষ্টান্তের জন্য পুলিশ কমিশনার মহোদয় তাকে পুরস্কৃত করেন।

আরো খবর

Leave a Reply