২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:২৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৭:২৯ পূর্বাহ্ণ

চাচাতো বোন হত্যায় ভাইয়ের ফাঁসি

     

মুহাম্মদ আতিকুর রহমান
গাজীপুরে পূবাইল এলাকায় বোনের হত্যা মামলায় চাচাতো ভাই রেজাউল হায়দার বকুলকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এর পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

১৮ এপ্রিল বুধবার দুপুরে গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক ইকবাল হোসেন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

ফাঁসির দন্ডপ্রাপ্ত বকুল পূবাইলের নয়ানীপাড়া এলাকার মৃত জামির উদ্দিনের ছেলে এবং নিহত রহিমা খাতুন পূবাইল এলাকার আব্দুল হাইয়ের স্ত্রী।

গাজীপুর আদালতের পিপি হারিছ উদ্দিন আহমদ জানান, ২০১০ সালের ৩ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিহতের ছেলে সোলেমান টর্চ লাইট নিয়ে নদীর পাড়ে যাওয়ার সময় রাস্তার পাশে বসে থাকা রেজাউল হায়দার ও তার সঙ্গীদের ওপর টর্চ লাইটের আলো পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে রেজাউল হায়দার নিহতের ছেলে সোলেমানকে মারধর করে। পরে অভিযুক্ত রেজাউল হায়দার বন্দুক নিয়ে নিহত রহিমার বসতবাড়িতে হামলা করে। এসময় অভিযুক্ত হায়দারের বন্দুকের গুলি রহিমার গলায় লাগলে তিনি ঘটনাস্থলে মারা যান। ঘটনার পরদিন নিহতের স্বামী আব্দুল হাই বাদী হয়ে দুই জনকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন। আদালতের বিচারক দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্য গ্রহণ শেষে বুধবার এ রায় প্রদান করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট ফজলে রাব্বি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply