২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / বিকাল ৩:৩১/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৩:৩১ অপরাহ্ণ

২০তম লায়ন্স চট্টগ্রাম জেলা কনভেনশন ৭ ও ৮ এপ্রিল

     

বাবুল হোসেন বাবলা
নগরীর এমএ আজিজ স্টেডিয়াম থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশন প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। তুমুল বৃষ্টি উপেক্ষা করে র্যা লীতে তিন শতাধিক লায়ন ও লিও সদস্য অংশগ্রহণ করেন। মঙ্গলবার বিকেলে স্টেডিয়াম চত্বরে শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে র্যা লীর উদ্বোধন করেন লায়ন্স জেলা গভর্নর লায়ন শাহ আলম বাবুল।
এ সময় অন্যান্যের মধ্যে প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন মনজুর আলম মনজু, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন নাসিরুদ্দিন চৌধুরী, কনভেনশন কমিটির চেয়ারম্যান প্রাক্তন জেলা গভর্নর লায়ন শাহ এম হাসান, কেবিনেট সেক্রেটারি লায়ন ওসমান গণি চৌধুরী, র্যা লী কমিটির চেয়ারম্যান লায়ন এএইচ এম কফিল উদ্দিন, সেক্রেটারি লায়ন ইমতিয়াজ ইসলাম, লায়ন জাহিদুল ইসলাম চৌধুরী, লায়ন এসএম আবদুল আজিজ, লায়ন প্রদীপ দেব, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, লিও ক্লাবস চেয়ারম্যান লায়ন জি কে লালা,লায়ন আশ্রাফ আলী আশু,লেডি লায়ন কহিনুর কামাল,মিসেস রোকেয়া,লিও ক্লাব প্রেসিডেন্ট ও লিও ভাইস প্রেসিডেন্ট লিও সচিব প্রমুখ উপস্থিত ছিলেন।
র্যা লীতে জেলা গভর্নর লায়ন শাহ আলম বাবুলের ডাক “জীবনের জন্য প্রকৃতি” নিয়ে বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে হাজির হয় লিও ক্লাবগুলো। সভায় বক্তারা বলেন, লায়ন্সরা বিশ্বব্যাপী সেবাকর্ম নিয়ে সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে। যেকোন দুর্যোগ-দূর্বিপাকে সবার আগে লায়নরাই ছুটে যাচ্ছে নিপীড়িত মানুষের কাছে। সেই সাথে বিশ্বব্যাপী চক্ষু সেবায় লায়ন্স ক্লাব অনন্য সংগঠন হিসেবে স্বীকৃতি অর্জন করেছে। শিক্ষা, সংস্কৃতি, সাহিত্য, জীবনমান এমন কোন বিষয় নেই যেটা নিয়ে লায়ন্সরা কাজ করেনা।
দু’দিনব্যাপী লায়ন্সের২০তম জেলা কনভেনশনটি৭ ও ৮ এপ্রিল নগরীর হোটেল রেডিসন ব্লুতে অনুষ্ঠিত হবে বলে কনভেনশন কমিটির চেয়ারম্যান লায়ন শাহ এম হাসান সংবাদ মাধ্যম কে জানান। এর আগে ৫এপ্রিল বুধবার সন্ধ্যা ৬টা লায়ন্স জেলার ৪র্থ কেবিনেট মিটিং ও সংবর্ধনা সভা চিটাগাং ক্লাবে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply