২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:২৭/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৭:২৭ পূর্বাহ্ণ

পতেঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন

     

 

 

পতেঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা কাপ ক্রিকেটের ফাইনাল খেলা উদ্বোধন করেন প্রধান অতিথি বন্দর জোনের সহকারী উপ-পুলিশ কমিশনার এম.কামরুল হাসান।এসময় অনুষ্ঠানের প্রধান বক্তা, ৪০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর,আঃলীগ সভাপতি হাজী আব্দুল বারেক কোং,বিশেষ অতিথি-নগর যুবলীগ সদস্য ওয়াহিদ হাসান,সাবেক রেফারী মোঃশামসুল আলম, মোঃইউসুপ,সাহাবুদ্দিন,কামরুল ইসলাম,শরীফ মাহাবুবুল হক,কামাল হোসেন,মোঃ ইলিয়াছ,জহুর আলম,পাভেজ ও ক্রীড়া সংগঠক হোসেন বাবলা,আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

আজ শনিবার ৭ এপ্রিল রাত্র সাড়ে ৮টায় স্টীল মিল(রেব-৭)কলোনী মাঠে পুরস্কার বিতরণী’র মাধ্যমে শেষ হল মাস ব্যাপি এই আয়োজনের।

শটপিছ উন্মুক্ত এই ক্রিকেট ফাইনালে সিমেন্ট ক্রসিংস্থ মাহিন স্মৃতি ৭উইকেটে জিইএম গেইট রাইজিং সুপার স্টার কে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ ওটুর্নামেন্টের সেরা নির্বাচিত হন জয়ী দলে নাহিদ।ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি উপ-পুলিশ কমিশনার কামরুল হাসান এবং উদ্বোধক অতিথি,অন্যান্য অতিথিরা বিজয়ী-বিজিতদের মাঝে ট্রফি,প্রাইজমানি,ক্রেস্ট,মেডেন তুলে দেন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন টিম কে ট্রফিসহ নগদ ১৫০০হাজার(পনের),রানার্স আপ টিম কে ৮হাজার টাকা প্রদান করা হয়।ফাইনাল খেলাটি পরিচালনা করেন আম্পায়ার জাহিদুল আলম, আরাফাত সানি ,৩য় আম্পায়ার ছিলেন মোঃসোহেল ।

পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি বলেন, একজন দক্ষ ক্রীড়াবিদই পারে  বিশ্ব পরিমন্ডলে একটি দেশ কে জাগ্রত করতে।তিনি বর্তমান যুব সমাজ কে বিপদগামী পথ থেকে দূরে থাকতে অবসরও বেকার সময়ে ক্রীড়া চর্চা করে নিজ কে গড়তে।আর এই ধরণের আয়োজন “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা কাপ” নাম করণে সত্যিই প্রশংসিত।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply