সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় রাবি প্রেসক্লাবের নিন্দা

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: এপ্রিল ৪, ২০১৮)

মো:উমর ফারুক,রাবি প্রতিনিধি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) সদস্য ও দৈনিক পুর্বাশা পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মহিউদ্দিন মাহিকে ক্ষমতাসীন দলের ছাত্রলীগ নেতাকর্মী কর্তৃক শারীরিকভাবে লাঞ্ছিতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাব। মঙ্গলবার দুপুরে রাবি প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসরাম তুষার ও সাধারণ সম্পাদক মানিক রাইহান বাপ্পী স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে বিষয়টি জানান।
বিবৃতিতে উল্লেখ করা হয়, বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সার্বিক কার্যক্রম তুলে ধরাসহ স্বচ্ছতা ও জবাবদিহিতার ধারা অব্যাহত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সাংবাদিকরা।
অকারণে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের উপর ছাত্রলীগ নেতাকর্মীদের ‘ন্যক্কারজনক এ হামলার ঘটনায় বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চার ক্ষেত্রে অন্তরায়’ বলে দাবী করেন তারা। সেইসাথে অবিলম্বে হামলায় জড়িতদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার জোর দাবি জানান তারা।
উল্লেখ্য, গত রোববার বিকেলে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সাংবাদিক মহিউদ্দিন মাহিকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password