২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:২৫/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা ও মেম্বার ওমর ফারুক কে কুপিয়ে হত্যা

     

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা ও ইউনয়িন পরিষদের নির্বাচিত সদস্য ওমর ফারুক (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত ফারুক সদর উপজলোর ১ নম্বর উত্তর হামছাদি ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগরে যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় পাটোয়ারির হাট বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে গুরুতর আহত অবস্থায় ফেলে রাখে। খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।শুক্রবার দিবাগত ৩১ মার্চ  রাত দেড়টার দিকে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, গত ইউপি নির্বাচনে সদস্য পদে ফারুকের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতাকারী মকবুলের নেতৃত্বে শরিফ ও আবুল খায়েরসহ ৬/৭ জন তার উপর হামলা করে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায় বলে মৃত্যুর আগে হাসপাতালে আহত অবস্থায় ফারুক বলে গেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনা সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply