২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৩৫/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৮:৩৫ পূর্বাহ্ণ

শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব – গাজীপুরে ওবায়দুল কাদের

     

মুহাম্মদ আতিকুর রহমান 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু ও অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব। এটার প্রমাণ মিলেছে নারায়গঞ্জের পরে কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনে।

মন্ত্রী বলেন, আমাদের অভিষ্ট লক্ষ্য ছিল একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন সম্পন্ন করার। প্রধানমন্ত্রীরও নিদের্শ ছিল তাই। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করেছি। তবে কুমিল্লাতে আমাদের দলের অভ্যন্তরীণ সমস্যা ছিল। তাই দলকে আমরা ঐক্যবদ্ধ রাখতে পারি নাই।
তিনি ৩১ মার্চ শুক্রবার দুপুরে গাজীপুরের টঙ্গীর গাজীপুরা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরমান ট্রান্সপোর্ট প্রজেক্ট (বিআরটিএ)- এর ফ্লাইওভার নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সব সময় অভিযোগ করে আসছে, শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না কিন্তু কুমিল্লার সিটি কর্পোরেশনের নির্বাচনের মাধ্যমে প্রমাণ হয়েছে শেখ হাসিনার অধীনে সুষ্ঠু ও অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন সম্ভব।

সেতুমন্ত্রী বলেন, মহাসড়কের যে সকল পয়েন্টে যানজট হবে, সেখানেই ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। এ লক্ষ্যে গাজীপুর থেকে এয়ারপোর্ট পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ছয়টি ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। আর গাজীপুর থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত আরও নয়টি ফ্লাইওভার নির্মাণ করা হবে।

এ সময় গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফারুক জলিল, বিআরটির প্রকল্প পরিচালক প্রকৌশলী সানাউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply