২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:০৮/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৭:০৮ পূর্বাহ্ণ

ইপিজেড ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সভা ও নির্বাচন

     

 

নগরীর বন্দর- ইপিজেড থানাধীন ঔষধ ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২৫শে মার্চ রোববার রেশমী কমিউনিটি সেন্টারে দিনব্যাপি অনুষ্ঠিত হয়। দুই পর্বের অনুষ্ঠানে সকালে ত্রি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং নির্বাচন পর্যাবেক্ষণ করেন ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ চৌধুরী।
প্রধান নির্বাচন কমিশনার ডাঃ আবু তাহের বাদশার পরিচালনায়ে সচিব-মোঃ হারুণরু রশিদ,সদস্য-মোঃ রফিকুর ইসলাম কর্মসূচিতে সার্বিক সহায়তা করেন। দুপুরে সমিতির সদস্যদের ভোটের মাধ্যমে পরবর্তী কমিটি গঠন কল্পে নির্বাচনে সভাপতি পদ মোঃ লিয়াকত সভাপতি,সিঃ-স-সভাপতি মোঃ শাহজাহান,সহ-সভাপতি মজিবুর রহমান,সাঃসম্পাদক-বাবলু দে,সহ-সাঃ সম্পাদক-কামরুজ্জামান, অর্থ সম্পাদক-উদয়ন কান্তি মিত্র,সাংগঠনিক সম্পাদক-মোঃ নজুরল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক-এ.আর সুমন,ধর্ম বিষয়ক সম্পাদক- মোঃ মাসুদ রানা,সহ-ধর্মীয়সম্পাদক-তপন বড়–য়া, সাহিত্য ও সমাজ কল্যাণ সম্পাদক-মোঃ ফারুখ হোসেন,প্রচার সম্পাদক-মোঃসেলিম রেজা,মোঃশহিদ উল্লাহ,তথ্য -গবেষনা একরামুল হক,দপ্তর সম্পাদক -মোঃ মোস্তাক,সহ দপ্তর-জহিরুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-খাইরুল কবির এবং কার্য্যকরী সদস্যপদে- রফিকুর ইসলাম,সৃজন দাশ,হিল্লুল পালও মনিরুল ইসলাম নির্বাচিত হন।
সম্পূর্ন স্বচ্ছ-নিরেপক্ষ ভাবে এই ভোট কার্যক্রম সম্পন্ন হয়েছে বলে প্রধান নির্বাচন কমিশনার ডাঃ আবু তাহের বাদশা এবং অনুষ্ঠানে আগত প্রধান অতিথি ও পর্যাবেক্ষ চসিক কাউন্সিলর গোলাম মোহাম্মদ জানান।শীঘ্রই অভিষেক অনুষ্টানের মাধ্যমে এবং মহান স্বাধীনতা ,জাতীয় দিবসের আলোচনা সভা আয়োজন করবেন বলে নব-নির্বাচিত সভাপতি,সাঃসম্পাদক এক প্রেস বার্তায় জানিয়েছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply