পৃথক আগুনে পুড়লো দুই বাড়ির ১৩ কক্ষ, ৫টি দোকান

  প্রিন্ট
(Last Updated On: মার্চ ২১, ২০১৮)

গাজীপুরের কালিয়াকৈরে পূর্বচান্দরা দুইটি বাসা বাড়িতে আগুন লেগে ১৩ টি কক্ষ ও সিনাবহ বাজারে ৫টি দোকান ও মালামাল পুড়ে গেছে পুড়ে গেছে।

২১ মার্চ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার পূর্বচান্দরা এলাকায় এ আগুন লাগার ঘটনা ঘটে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ কবিরুল আলম জানান, উপজেলার পূর্বচান্দরা পশ্চিম সাহেবপাড়া এলাকার আমিরুল ইসলাম খাঁন এবং শাহিনুল ইসলাম মাস্টারের বাড়িতে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফাযার সার্ভিসের দুইটি ইউনিট কর্মীরা প্রায় আধাঘণ্টা চেষ্টায় আগুন নেভায়। আগুনে বাড়ি দুটির ১৩টি কক্ষ ও আসবাবাপত্র পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত হয়।

অন্যদিকে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ বাজারে ২০ মার্চ মঙ্গলবার বিকেলে অগ্নিকান্ডে পাঁচটি দোকান ও মালামাল পুড়ে গেছে। কালিয়াকৈর ফায়ার স্টেশনের একটি ইউনিটের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়।

কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা কবিরুল ইসলাম ও স্থানীয়রা জানান, বিকেল ৪টার দিকে হঠাৎ সিনাবহ বাজারে লেয়াকত আলীর দোকানে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন পাশের জসিম উদ্দিন, লুৎফর রহমানসহ আরো চারটি দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। কালিয়াকৈর ফায়ার স্টেশনের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওইসব দোকান ও মালামাল পুড়ে যায়। আগুন লাগার কারণ জানা যায়নি।

 

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password