ইয়াবা গাঁজা উদ্ধার, কারারক্ষীসহ গ্রেফতার ৪

  প্রিন্ট
(Last Updated On: মার্চ ১৭, ২০১৮)

গাজীপুর জেলা প্রতিনিধি
গাজীপুরে এক কারারক্ষীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং এক কেজি গাঁজা।

এ ব্যাপারে ১৭ মার্চ শনিবার জয়দেবপুর থানায় মামলা হয়েছে।

গ্রেফতারতৃতরা হলো- নরসিংদীর বেলাব থানার বিন্নাবাইদ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে এবং কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর কারারক্ষী মোঃ বেলায়েত হোসেন (৩৫), গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা সার্ডি এলাকার মোঃ সফিজ উদ্দিনের ছেলে মোঃ আল আমিন (৩০), একই সিটি কর্পোরেশনের সুরাবাড়ি এলাকার আব্দুল জলিলের স্ত্রী সালমা আক্তার (৩৫), বগুড়ার কাহালু থানার দুগলাগাড়ি এলাকার নজুমদ্দিনের মেয়ে লাকি (১৮)।

জয়দেবপুর থানার এসআই মোঃ মোতালেব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশনের নাওজোড় এলাকায় অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আল আমিনকে গ্রেফতার করা হয়। এ সময় আল আমিনের মোবাইল ফোনে একাধিকবার কারারক্ষী বেলায়েত হোসেনের ফোন আসে। ফোনে বেলায়েত হোসেন ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ক্রয়ের প্রস্তাব দেয় এবং কোনাবাড়ির ভোজন বিলাসে যেতে বলে। পরে সেখানে রাত সোয়া ৯টার দিকে অভিযান চালিয়ে আলামিনের দেখানো ও শনাক্ত মতে বেলায়েত হোসেনকে গ্রেফতার করা হয়। পরে আলামিনের দেওয়া তথ্যমতে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারসংলগ্ন তার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং বেলায়েত হোসেনের দেওয়া তথ্যমতে একই বাড়ির অপর ভাড়াটিয়া আব্দুল জলিলের বাসায় অভিযান চালিয়ে সালমা আক্তার ও লাকিকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password