চট্টগ্রাম আন্তর্জাতিক বানিজ্য মেলায় হামদর্দ এর চিকিৎসা,বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: মার্চ ২৬, ২০১৭)

বন্দর নগরী চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে মাস ব্যাপী ২৫ তম আন্তর্জাতিক বানিজ্য মেলায় প্রখ্যাত চিকিৎসক চর্ম ও যৌণ রোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ এ.কিউ. এম সিরাজুল ইসলাম এছাড়াও মোঃ জাফর ছাদেক সম্মানিত সহকারী পরিচালক বিক্রয় চট্টগ্রাম ও সিলেট ডিভিশন, মি. কামরুজ্জামান রিজিউনাল ম্যানেজার, মি.শামছুল আলম ও মাসুদুল হক সিনিয়র জোনাল ম্যানেজার সহ চট্টগ্রাম জোনের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রতিবছরের ন্যায় হামর্দদ এর পুরুষ ও মহিলা চিকিৎসক সকাল ১০ ঘটিকা হইতে রাত ১০ ঘটিকা পর্যন্ত ফ্রি-ব্যবস্থাপত্রে মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করবেন। এছাড়া ও মেলা কালীণ সময়ে হামদর্দ উৎপাদিত সকল পণ্যের উপর ১০% ছাড়ের ব্যাবস্থা রহিয়াছে। উল্লেখ্য যে এ বছর হামদর্দ চিকিৎসা কেন্দ্রের বাড়তি আকর্ষন ট্যাব. সুভিট (হারবাল মাল্টি ভিটামিন ও মাল্টি মিনারেল) ও সিরাপ অরেঞ্জিন (প্রাকৃতিক ভিটামিন সি) পাওয়া যাচ্ছে।

হামদর্দ ১১১ বছর যাবৎ উপমহাদেশে মানবসেবা শিক্ষা, চিকিৎসা ও সংষ্কৃতি বিকাশে অবদান রাখিয়া চলিয়াছে এবং সমগ্র দেশব্যাপী হামদর্দ এর চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রগুলোতে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। রাষ্ট্রের বিভিন্ন জাতীয় দিবসে হামদর্দ গরীব, অসহায়, দুস্থ্য রোগীদের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান অব্যাহত রাখিয়া চলিয়াছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password