২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৩৬/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৮:৩৬ পূর্বাহ্ণ

এপ্রিলে মুক্তি পাবে ‘জান্নাত’

     

অনেকদিন ধরে আলোচনায় আছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। এ ছবির মাধ্যমে লম্বা সময় পর জুটি হয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

বেশ আগেই শেষ হয়েছে সিনেমাটির পোস্ট প্রডাকশন। এবার মুক্তির পালা।

সিনেমাটির নায়ক সাইমন সাদিক দিনক্ষণ নির্দিষ্ট করে বলতে না পারলেও জানান, এপ্রিলে মুক্তি পাবে ‘জান্নাত’। দিন দুয়েক আগে ফেসবুক লাইভে এমনটা বললেন তিনি।

কয়েকদিনের ব্যবধানে সম্প্রতি প্রকাশ হয়েছে ‘জান্নাত’-এর দুটি পোস্টার।লম্বা সময় পার করে এপ্রিলে মুক্তি পাবে ‘জান্নাত’

মানিকগঞ্জ ও বিএফডিসিসহ দেশের বেশ কিছু লোকেশনে ‘জান্নাত’-এর দৃশ্যায়ন হয়েছে। সিনেমাটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান, সংলাপ লিখেছেন আসাদ জামান ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

ছবিতে মাজারের খাদেমের মেয়ের ভূমিকায় আছেন মাহি। পোশাক-পরিচ্ছদ, চলাফেরায় তেমনভাবেই পরিবর্তন এনেছেন তিনি। অন্যদিকে খাদেমের নতুন মুরিদের চরিত্রে অভিনয় করেছেন সাইমন।

সাইমন ও মাহি প্রথম অভিনয় করেন ‘পোড়ামন’ ছবিতে। ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পাওয়া ছবিটি দারুণ ব্যবসা করে। পরিচালনা করেন জাকির হোসেন রাজু। মজার বিষয় হলো, ১৩ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটির সিক্যুয়াল ‘পোড়ামন ২’। রায়হান রাফির পরিচালনায় এতে অভিনয় করেছেন পূজা ও সিয়াম আহমেদ।

এদিকে, মানিকের পরিচালনায় ইতোমধ্যে আরো একটি সিনেমার শুটিং অনেকটা এগিয়ে নিয়েছেন সাইমন ও মাহি। সিনেমাটির নাম ‘আনন্দ অশ্রু’।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply