বাংলাদেশ, বুধবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ।

লামা সরকারী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব

ফরিদ উদ্দিন,লামা (বান্দরবান) প্রতিনিধি
লামা সরকারী উচ্চ বিদ্যালয়ের ৫০ বৎসর পুর্তিকে স্মরণীয় করে রাখার উদ্দেশ্যে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে “সুবর্ণ জয়ন্তী ” উৎসবের আয়োজন করা হয়েছে।
আগামী ১০ মার্চ শনিবার এ উৎসব উদযাপিত হবে বলে আয়োজক কমিটি সভাপতি ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম জানান। তিনি বলেন, প্রধানতঃ বিদ্যালয়ের নানা সমস্যার আশু সমাধানই সুবর্ণ জয়ন্তী উৎসবের মুল লক্ষ্য ও উদ্দেশ্য। উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি প্রধান অতিথি ও নির্বাচন কমিশনের সচিব হেলাল উদ্দিন আহমদ, বান্দরবান পাঃ জেঃ পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমীর পরিচালক অধ্যাপক ডঃ মোস্তফা কামালসহ জেলা ও উপজেলার সরকারী-বেসরকারী এবং রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গ বিশেষ অতিথি থাকার সম্মতি দিয়েছেন বলে জানান।

গত সোমবার রাতে লামা প্রেসক্লাবে আয়োজক কমিটির প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানিয়ে বক্তব্য রাখেন, প্রকাশনা সম্পাদক ইয়াহিয়া বাবুল, সাধারন সম্পাদক সমিরন বড়ুয়া ও মিজানুর রহমান মিল্টন। এসময় উপস্থিত ছিলেন, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম, ইমতিয়াজ, লামামুখ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস শুকুর, ক্রীড়া শিক্ষক মোঃ ফরিদুল আলম, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপ-সহকারী স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপ-সহকারী কৃষি অফিসার গোপন চৌধুরী। প্রেস ব্রিফিংয়ে প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব ও সাংবাদিক ফোরাম,সাংবাদিক কল্যান পরিষদ সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

আরো খবর

Leave a Reply