ডাকাত গ্রেফতারের দাবিতে বেনাপোলে সাংবাদিকদের মানববন্ধন

  প্রিন্ট
(Last Updated On: মার্চ ৬, ২০১৮)

 

বেনাপোল প্রতিনিধি

দৈনিক বাংলাদেশ প্রতিদিন, নিউজ ২৪ এর বেনাপোল প্রতিনিধি ও বিশিষ্ঠ সিএন্ডএফ ব্যবসায়ী আলহাজ্ব বকুল মাহবুব এর বাড়ীতে ডাকাতির ঘটনার নিন্দা ও ডাকাতদের আটকের দাবীতে সোমবার দুপুরে বেনাপোল কাষ্টম হাউসের সামনে মানববন্ধন কর্মসুচি ও আলোচনা সভা করেছেন শার্শা উপজেলা সাংবাদিক সমাজ। প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহাসিন মলিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রতিদিনের আলহাজ্ব বকুল মাহবুব, একুশে টিভির আলহাজ্ব জামাল হোসেন, সমকালের সাজেদুর রহমান, যমুনা টিভির রাশেদুর রহমান রাশু, বাংলাদেশ সময়ের এনামুল হক, এটিএন বাংলার আহম্মদ আলী শাহিন, স্পন্দনের শেখ কাজিম উদ্দিন, সময় টিভির আজিজুল হক প্রমুখ।
বেনাপোলে মানববন্ধনে উপজেলার সকল সাংবাদিকরা অংশ গ্রহন করেন। সাংবাদিক নেতারা এসময় বলেন আগামী এক সপ্তাহের মধ্যে ডাকাতদের আটক করে আইনের আওতায় আনতে না পারলে আগামী ১২ মার্চ হতে সাংবাদিকরা কলম বিরতী পালনসহ কঠোর কর্মসুচির ডাক দিবেন।
উল্লেখ্য ১০/১৫ জনের একটি ডাকাত দল শনিবার গভীর রাতে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর বেনাপোল প্রতিনিধি বকুল মাহবুব এর বাড়ীর দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় বকুল মাহবুব, তার স্ত্রী ও ছেছেকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারী থেকে ৪০ ভরি সোনা ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password