২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:২২/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৮:২২ পূর্বাহ্ণ

রাউজানে”গফসি” র শুভ উদ্বোধন

     

২৬শে ফেব্রুয়ারি ২০১৮খি: সন্ধ্যা ৬টায় গফসির উদ্ভোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়, এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শামীম হোসেন রেজা ।একদল ১৫জন তরুন তরুণীর উদ্যেগে গঠিত গফসি, রাউজান উপজেলা ডিজিটাল সেন্টারে ট্রেনিং নেয়ার মাধ্যমে শুরু হয় এই যাত্রা।উপজেলা ডিজিটাল সেন্টার হতে ট্রেনিং নিয়ে এই ১৫জন স্বপ্ন দেখে একটি সুন্দর আইটি ফার্ম গড়ার, যার উদ্যোগ গ্রহনে সার্বিকভাবে সম্মানিত উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা স্যার সহযোগীতা করেন। আর উপজেলা যুব উউন্নয়ন কর্মকর্তা জনাব শাহ ই জাহান স্যার সকল ধরণের পরামর্শ ও সহযোগীতা দিয়ে তাদের পথ চলায় একজন অভিবাভক এর ভুমিকা পালন করেন, যার নাম গফসি, যেখানে সফটওয়্যার, ডিজাইন, ওয়েব সহ আই টি রিলেটেড সকল সেবা প্রদান করা হবে।
গফসির ১৫জন উদ্যোক্তারা হলেন শুভ, হৃদয়, রুমা, ঝুন্টু, সাহেদ, নিজাম, আনিস, আবির, রিফাত, রহিমা, আকরাম, সম্রাট, জীবন, সাকিব, মনজয় ।তারা এই আইটি প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাবার জন্য সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।
এই প্রতিষ্ঠানের সেবার মধ্য থাকবে ওয়েবসাইট-সফটওয়্যার ডিজাইন-ডেভেলপ, কম্পিউটার-কম্পিউটার সামগ্রি সহ যাবতীয় আইটি সেবা। গফসির অফিস এর ঠিকানা হলো: ৭০,৭১,৭২, নং দোকান,,
২য় তলা, ডিউ বিজি মার্কেট, রাউজান, চট্রগ্রাম।
গফসির ইমেইল ঠিকানা হলো: gawfsy@gmail.com, ওয়েব ঠিকানা হলো: www.gawfsy.com

উক্ত প্রতিষ্ঠানের উদ্ভোধন করেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত রাউজান উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব শামীম হোসেন রেজা, এতে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মো: শাহ-ই-জাহান, রাউজান উপজেলার সমাজ সেবা কর্মকর্তা, রাউজান উপজেলার সমবায় কর্মকর্তা, রাউজান শিল্পকলা একাডেমীর পরিচালক সহ আরো অনেকেই।
এসময় উক্ত অনুষ্ঠানে অতিথিরা ডিজিটাল রাউজান নির্মাণে গফসির ভুমিকা থাকবে বলে আশা ব্যক্ত করেন এবং জাতীয় মানব সম্পদ নির্মাণে গফসির আইটি প্রশিক্ষণ এর গুরুপ্ত তুলে ধরেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply