১৮ এপ্রিল ২০২৪ / ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:১৫/ বৃহস্পতিবার
এপ্রিল ১৮, ২০২৪ ৭:১৫ অপরাহ্ণ

আমি রামুর সামগ্রিক উন্নয়নে কাজ করতে চাই-রিয়াজ উল আলম

     

 

খালেদ হোসেন টাপু,রামু
কক্সবাজারের রামুতে বিভিন্ন স্কুল মাদ্রাসা গুলোতে ক্রীড়া সামগ্রী ও প্রিন্টার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ আলম বলেছেন, ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছে সরকার। তারই অংশ হিসেবে রামুতে বিভিন্ন স্কুল মাদ্রাসা গুলোকে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে। ক্রীড়াঙ্গনের অভূতপূর্ব সাফল্যে কারণে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনা সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে প্রতিটি উপজেলায় ষ্টেডিয়ামে তৈরীর উদ্যোগ নিয়েছে। রামুতেও ষ্টেডিয়াম নির্মানে প্রস্তুতি চলছে।
আমি রামুর সন্তান, রামু আমার অহংকার। সুখ দুখে সারা জীবন আমি রামুর মানুষের পাশে থাকতে চাই। খেলাধুলা উন্নয়নে আমি রামুবাসির পাশে আছি, এবং সর্বদা থাকবো। আমি শিক্ষা উন্নয়নের বিশ্বাসী। আমি রামুর শিক্ষাসহ সামগ্রিক উন্নয়নে কাজ করতে চাই বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
বুধবার ২২ মার্চ উপজেলা মিলনায়তনে নির্বাহী অফিসার মোঃ শাহজাহান আলির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষা কর্মকর্তা আবু নোমান মোঃ আবদুল্লাহ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু তৈয়বসহ বিভিন্ন স্কুল-মাদ্রাসার প্রধানগন । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার সেলিমগীর হোসেন। এসময় উপজেলার ১৪টি মাধ্যমিক ও মাদ্রাসাকে ক্রীড়া সামগ্রী ও ১৯টি মাল্টিমিডিয়া উপকরণ প্রাপ্ত স্কুলকে প্রিন্টার বিতরণ করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply