২৩ এপ্রিল ২০২৪ / ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:০৬/ মঙ্গলবার
এপ্রিল ২৩, ২০২৪ ৭:০৬ অপরাহ্ণ

৩ দফার দাবীতে আনোয়ারায় মানববন্ধন অাজ

     

আনোয়ারার তরুনেরা এবার জেগে উঠেছে তাদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে। অশান্তি নয় সুন্দর শান্তিপূর্ণ পরিবেশ তৈরী করতে রাতদিন কাজ করেছেন তারা। গোটা আনোয়ারায় চষে বেড়িয়ে প্রচারনা চালিয়েছেন আয়োজনকারীরা বেশ। এরই মধ্যে সাংবাদিক সম্মেলনও করেছেন। জনতার মঞ্চ নামে মাঠে নেমেছে তারা। সুশীল শ্রেণীসহ রাজনৈতিক মহলে বিষয়টি এখন ভাবনার ও সমাধানের পথ খুঁজছে সংশ্লিষ্টরা। বাংলাপোস্টবিডি.কমের অনুসন্ধানে দেখা গেছে,জনতার মঞ্চের দাবী আনোয়ারা তরুন সমাজের সময়োপযোগী ন্যায্য দাবী।মানববন্ধন সফল করতে আনোয়ারার তরুনেরা অনলাইনে সক্রিয় ভুমিকা নিয়েছেন।ইন্টারনেটের বিভিন্ন মাধ্যম ব্যবহার করে তারা প্রচারণা চালাচ্ছেন। ফেসবুকে আবেগে ও বিবেকে আকুলতা ছড়াচ্ছে দেদারচ্ছে।

মানববন্ধন কর্মসূচি সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে সকল ধরনের প্রস্তুতি শেষ করছেন ” জনতার মঞ্চ” এর নিবেদিত প্রাণ কর্মিরা। ১১টি ইউনিয়নের সম্বনয়কদের নিয়ে গঠিত স্ট্যান্ডিং কমিটি, ২১ সদস্যের ডিসিপ্লিন কমিটি পুরো কর্মসূচি বাস্তবায়নে কাজ করবেন।

                                     বাংলাপোস্টবিডি.কম-এর একাত্বতা প্রকাশ

 জাতীয় অনলাইন দৈনিক বাংলাপোস্টবিডি.কম-এর সম্পাদক, আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি ও চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি  “জনতার মঞ্চ”এর মানবিক এই শান্তিপূর্ণ কর্মসূচীর প্রতি একাত্বতা প্রকাশ করেছেন।তিনি এক বিবৃতিতে আনোয়ারার তরুন সমাজের এই মানববন্ধন সুচিন্তার ফসল বলে অভিহিত করেন।সময় সময়ে আনোয়ারার মানুষের পক্ষে ন্যায্য দাবীতে এই জনতার মঞ্চ এগিয়ে আসবে বলে তিনি আশা প্রকাশ করেন। 
         

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply