২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ৯:৩৬/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৯:৩৬ অপরাহ্ণ

গাজীপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

     

মুহাম্মদ আতিকুর রহমান 
গাজীপুরের কালিয়াকৈর থেকে আফজাল হোসেন রতন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

২১ মার্চ মঙ্গলবার দুপুর ৩টার দিকে উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকার পলানপাড়া থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আফজাল হোসেন রতন গাজীপুর সদর উপজেলার পিরুজালী এলাকার মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে এবং পল্লীবিদ্যুৎ পলানপাড়া এলাকার বসতবাড়ি করে গাড়ী চালাতেন ।

নিহতের ছোট ভাই ইমরান হোসেন জানান, নিহত আফজাল হোসেন দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে পলানপাড়া এলাকায় থেকে গাড়ী চালিয়ে সংসার চালিয়ে আসছিল ।

এরই মধ্যে গত কয়েক মাস আগে তার প্রথম স্ত্রী ও ৪বছরের কন্যা সন্তান আমেনা খাতুন এবং ৩বছরের ছেলে ফয়সালকে রেখে দ্বিতীয় বিয়ে করেন আফজাল। দ্বিতীয় বিয়ের পর থেকেই বিভিন্ন সময় তাদের স্বামী-স্ত্রীর (প্রথম) মধ্যে প্রায়ই ঝগড়াও মারধর এর ঘটনা ঘটতো।

সোমবার রাতেও দ্বিতীয় বিয়ে নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে মারধর করে এবং স্ত্রী-সন্তানদের ঘরের বাহিরে রেখেই সে নিজ ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পরে ।

পরে মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে আফজালের ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে ওই ঘরের জানালা দিয়ে দেখতে পায় সে ঘরের আড়ার সাথে গলায় উড়না পেজিয়ে ঝুলে আছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রাজা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে সোমবার দিবাগত রাতের কোন এক সময় সে আত্মহত্যা করেছে।

এছাড়া নিহতের মামা সাইজুদ্দিন থানায় একটি অপমৃত্যু মামলা করেছে বলেও জানান তিনি।

শেয়ার করুনঃ

Leave a Reply