রাজারহাটে মেহেদির রং না মুছতেই বিধবা হলেন নববধু

  প্রিন্ট
(Last Updated On: মার্চ ১৯, ২০১৭)

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম 

শোকে পরিনত হলো বিয়ের আনুষ্ঠানিক প্রস্তুতি পর্ব। মেহেদির রং না মুছতেই বিধবা হলেন নববধু। বাসের ধাক্কায় জীবন হারিয়ে নতুন ঘর বাঁধার স্বপ্ন,নতুন আশা ও পরিকল্পনা সব মহুর্তের মধ্যে ভেঙ্গে খান খান হয়েছে। রাজারহাট উপজেলা সদরের ফুলবাড়ী উপনচৌকী গ্রামে এই হৃদয় বিদারক ঘটনার অবতারন হয়েছে।
জানা যায়, উক্ত গ্রামের ডাঃ আঃ বাতেন (শহীদ) এর পুত্র রবিউল ইসলাম দিবস (২৮) রংপুরের পীরগাছা উপজেলায় উদ্দীপন অফিসে চাকুরী করত। গত শুক্রবার সন্ধায় মোটর সাইকেল যোগে রংপুর হয়ে নতুন শশুর বাড়ী কুড়িগ্রামের কাঠাঁলবাড়ী আসার পথে কাউনিয়া উপজেলার রংপুর-কুড়িগ্রাম সড়কের জুম্মার পাড় ইট ভাটা নামক স্থানে কুড়িগ্রাম থেকে রংপুরগামী বিসমিল্লাহ পরিবহন নামক একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি মাথায় আঘাত পেয়ে ছিটকে পরে ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন। পরে গতকাল শনিবার সকালে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়। এ অবস্থায় অঝোরে কাঁদেন শত শত মানুষ।
পারিবারিক সূত্র জানায়, প্রায় এক মাস পূর্বে  কাঁঠালবাড়ী এলাকার ডাঃ নজরুল ইসলামের কলেজ পড়ুয়া কন্যা নাজনীন আক্তার নিশাকে বিয়ে করে। শুক্রবার দিবসের শ্বাশুরবাড়ীতে পূর্ব থেকে অবস্থানরত তার বাবা-মা সহ বিয়ের আনুষ্ঠানিকতার তারিখ নির্ধারনের কথা ছিল।
এবিষয়ে শনিবার দুপুরে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মামুনুর রশিদ মামুন জানান, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। আমরা বাসটি আটক করে থানায় এনেছি। তবে বাস চালক পালিয়ে গেছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password