১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:১০/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১২:১০ পূর্বাহ্ণ

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৫

     

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে একটি নৈশ কোচ খাদে পড়ে গিয়ে শিশুসহ ৫ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মারঘর (৪১ মাইল) নামক এলাকায় রবিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। তবে তাৎক্ষণিকভাবে তিনি হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আবুল বাশার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীর সৈয়দপুর গামী ‘শাকিল পরিবহন’ এর একটি নৈশ ওই এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি মালবোঝাই  ট্রাক এর সাথে ধাক্কা লাগে। এতে কোচটি উল্টে গিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে গিয়ে এক শিশুসহ চারজন ঘটনাস্থলে ও হাসপাতালে অপর একজন মারা যায় এবং কমপক্ষে ১৫ জন আহত হন। এ ঘটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে তিনি আশঙ্কা করছেন।
তিনি আরো জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে হাইওয়ে টহল পুলিশ গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply