২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:০৯/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৯:০৯ পূর্বাহ্ণ

শ্রীপুরে ছোট ভাইকে খুন করলো বড় ভাই

     

 

এস এম জহিরুল ইসলাম

গাজীপুরের শ্রীপুরে রাজাবাড়ী ইউনিয়নের মালিপাড়া গ্রামে আপন সহোদর ছোট ভাইকে হত্যা করেছে বড় ভাই। ছাগলে লেবু গাছ খাওয়াকে কেন্দ্র করে বড় ভাই মকবুল মোল্লা ও ভাবী শিউলি আক্তার মিলে ছোট ভাই মমিন মোল্লা (৩৮) কে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মমিন মোল্লা মারা যায়। উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের মালিপাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত মমিন মোল্লা ওই গ্রামের মনো মোল্লার পুত্র। এ ঘটনায় পুলিশ নিহতের ভাবী শিউলী আক্তার (৩৫) কে আটক করেছে।

জানা যায়, মমিন মোল্লার একটি ছাগল তার বড় ভাই মকবুল মোল্লার লেবু গাছ খাওয়াকে কেন্দ্র করে বুধবার দুপুরে ঝগড়া হয়। এক পর্যায়ে উত্তেজিত মকবুল ও তার স্ত্রী শিউলি মমিন মোল্লাকে পিটিয়ে গুরুতর আহত করে।

মুমূর্ষূ মমিন মোল্লাকে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গাজীপুর সদর হাসপাতালে নিলে তাকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১১টায় সে মারা যায়।

খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ মকবুলের স্ত্রী শিউলিকে আটক করে। তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এস.আই আজাহারুল ইসলাম জানান, মকবুল পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply