বাংলাদেশ, শুক্রবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ।

চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের সভা 

 

নগরীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের এক সমন্বয় সভা পরিষদের সভাপতি চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে গতকাল সোমবার সাব জিরো আইসক্রিম পার্লারে অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। তিনি ২০০৬ সালে অনুষ্ঠিত স্কুলের শত বর্ষপূর্তি উৎসবের প্রেক্ষাপট তুলে ধরে পরিষদ গঠনের ও ভবিষ্যৎ পরিকল্পনার বিস্তারিত বিবরণ দেন।
সমন্বয় সভায় বক্তব্য রাখেন দস্তগীর আলম নসু, এডভোকেট নোমান চৌধুরী, মোঃ একরাম হোসেন, ডা. নুরুল হুদা, ফিরোজুল ইসলাম, কায়েস চৌধুরী, মোঃ নিশান এলাহি, হামেদ হাসান আলভি প্রমুখ।
বক্তারা বিচ্ছিন্নভাবে পুনর্মিলনী উৎসব না করে প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে সব ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করার অভিমত ব্যক্ত করেন। স্কুলের সব ব্যাচের প্রাক্তন ছাত্রদের সাথে যোাগাযোগ করে একটি জাঁকজমকপূর্ণ ও আনন্দঘন অনুষ্ঠানের আয়োজন করতে উপস্থিত সকলে একমত পোষণ করেন।
সভাপতির বক্তব্যে কলিম সরওয়ার স্কুলের ঐতিহ্য তুলে ধরে একটি পরিচ্ছন্ন পুনর্মিলনী আয়োজনের জন্য প্রাক্তন চাত্র পরিষদের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের উদ্যোগকে স্বাগত জানান।
তিনি স্কুলের ভাবমূর্তি উজ্জ্বল করতে ক্ষুদ্র স্বার্থ ত্যাগ করে সকলের সমন্বয়ে প্রাক্তন ছাত্র পরিষদের ব্যানারে পরবর্তী কার্যক্রম করার অনুরোধ জানান।
উৎসবকে সামনে রেখে আগামী ১৬ ফেব্র“য়ারি শুক্রবার সকাল ১০টায় কাতালগঞ্জস্থ “ফিফ্থ অ্যাভেনিউ” কমিউনিটি সেন্টারে সাধারণ সভা আহ্বান করা হয়েছে। এতে স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদের সকল সদস্যদের উপস্থিত থেকে উৎসব প্রস্তুতি কমিটি পুনর্গঠনে অংশ নিতে অনুরোধ করা হয়েছে। প্রতি ব্যাচ থেকে দশজন সদস্য প্রস্তুতি কমিটিতে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় উপস্থিত ছিলেন রফিকুল আলম চৌধুরী, সৈয়দ কামরুল হাবীব, কাজী আব্দুল মোত্তালিব, মোঃ রাশেদুল ইসলাম চৌধুরী, এস এম শহীদুল আলম, সৈয়দ রিফাত ফারুক, কানন কুসুম রায়, মোঃ নাহিদুল ইসলাম, রুবায়েত হোসেন, জয় সেনগুপ্ত, বেনজির বিন ইসলাম, মেহেদি হাসান, সৈয়দ আহমদ সাদি, মোঃ কাউসার শাহ, মোঃ মাহবুব আলী, সৈয়দ নাজমুল হাবীব, আব্দুল কাশেম, মোঃ আরিফ উদ্দিন, সায়ফুল হাসান, মোঃ মহিবুল ইসলাম প্রমুখ।

আরো খবর

Leave a Reply