কখনো সাপ কখনো মানুষ

  প্রিন্ট
(Last Updated On: মার্চ ১৫, ২০১৭)

‘দুই নাগিন’ ছবিতে শাকিব খানের বিপরীতে মুনমুন অভিনয় করেছিলেন। ছবিটি মুক্তির পর বেশ জনপ্রিয়তা পায়। এরপর এ অভিনেত্রী বেশকিছু সাপের ছবিতে অভিনয় করেন। সেটাও সাত-আট বছর আগের কথা। মাঝে অভিনয় না করলেও আবার চলচ্চিত্রে কাজ শুরু করেছেন মুনমুন। সম্প্রতি এফডিসিতে তিনি ‘দুই রাজকন্যা’ নামে একটি ছবির শেষ ভাগের শুটিং করেন। সেসময় তিনি আলাপকালে মানবজমিনকে বলেন, সাপের ছবিতে কাজ করতে মজা আছে। তবে এখন আর করতে ইচ্ছে করে না।

‘দুই রাজকন্যা’ ছবিতে আমি কখনো সাপ, আবার কখনো মানুষ রূপে পর্দায় হাজির হবো। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন জাবেদ ও জাহিদ। এই ছবির মাধ্যমে অনেক বছর পর আমি পোশাকী ছবিতে অভিনয়ে এলাম। এই ছবিতে আমাকে সাপের চরিত্রেই বেশি  দেখা যাবে। তিনি আরো বলেন, এর আগে দুটি সাপের ছবিতে অভিনয় করেছি। সেই ছবি দুটিই ছিল সুপারহিট। এখন যে ছবিটি করছি, সেটিও ভালো ব্যবসা করবে আশা করি। ‘দুই রাজকন্যা’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তানিন সুবহা এবং সাদিয়া আফরিন। মুনমুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কুমারী মা’।

২০১৪ সালে ছবিটি মুক্তি পায়। মুনমুন এরইমধ্যে আরও দুটি ছবিতে কাজ করেছেন। এগুলো হচ্ছে ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রূপালী চাঁদ’ ও দেলোয়ার জাহান ঝন্টুর ‘বায়ান্ন থেকে একাত্তর’। এছাড়া তিনি ‘রাগী’ নামের একটি নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন। এ ছবিতে তাকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন মিজানুর রহমান মিজান।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password