১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৩৩/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৭:৩৩ অপরাহ্ণ

ডেকে নিয়ে স্কুলছাত্রকে হত্যা

     

নোয়াখালীর সেনবাগের আহম্মদপুর গ্রামে মো. আবু শাকের শাহীন (১৫) নামে নবম শ্রেণীর এক স্কুলছাত্রকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার সকালে নিজ বাড়ির অদূরে একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
আবু শাকের শাহীন উপজেলার কাবিলপুর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মোরশেদ আলমের ছেলে এবং স্থানীয় কাবিলপুর হাজী মোকসুদুর রহমান মুসলিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। তার পিতা মোরশেদ আলম স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দুই ভাই দুই বোনের মধ্যে শাহীন সবার বড়। এ ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।
নিহত শাহীনের মা রোকেয়া বেগম জানায়, বৃহস্পতিবার রাতে শাহীন এশার নামাজ শেষে বাড়িতে আসলে কেউ একজন তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। বহু খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। পরে আজ ভোরে এলাকার লোকজন মসজিদে যাবার পথে তার মরদেহ বাড়ি থেকে কিছুদূরে একটি ধান ক্ষেতে তার মরদেহটি দেখতে পায়।
এ ব্যাপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে গতকাল দুপুরে ইত্তেফাককে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে। তবে কি কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো নিশ্চিত নয়। তবে সম্ভাব্য কারণ নিয়ে তদন্ত করা হচ্ছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply