বাংলাদেশ, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং, ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

বিসিপিএস এর নতুন সভাপতি অধ্যাপক ডাঃ কনক কান্তি বড়ুয়া

সংবাদঃ উজ্জ্বল কান্তি বড়ুয়া 
বাংলাদেশ কলেজ অব ফিজিয়ান্স এন্ড সার্জন্স (বিসিপিএস) এর সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। বিসিপিএস নির্বাচন ২০১৭ এর নির্বাচন কমিশন এর চেয়ারম্যান অধ্যাপক ডা. মোহাম্মদ আফজাল হোসেন এবং সদস্য অধ্যাপক ডা. নুরুদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হয়।
 
এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে অধ্যাপক ডা. মোঃ রুহুল আমিন, সহ-সভাপতি পদে অধ্যাপক ডা. এ বি এম মাক্সুদুল আলম এবং কোষাধ্যক্ষ পদে অধ্যাপক ডা. কাজী তারিকুল ইসলামকে বিজয়ী বলেও ঘোষণা করা হয়।
 
উল্লেখ্য, এই পদ্গুলোর নির্বাচনে অন্য কোন প্রার্থী না থাকায় গত ১২/০৩/’১৭ তারিখে বিসিপিএস এর ওয়েবসাইটে প্রদত্ত এক বিজ্ঞপ্তিতে আগামী ২ বছরের জন্য তাঁদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে উল্লেখ করা হয়। বিসিপিএস এর বাকী পদ্গুলোর নির্বাচন আগামী ১৫/০৩/’১৭ তারিখে যথাসময়ে অনুষ্ঠিত হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
 
অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বাংলাদেশের বিশিষ্ট নিউরোসার্জন হিসেবে সর্বমহলে পরিচিত। স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সহ-সভাপতি এই বরেণ্য চিকিৎসক বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারী বিভাগের চেয়ারম্যান এবং সার্জারী অনুষদের ডীন হিসেবে দায়িত্ব পালন করছেন।

আরো খবর

Leave a Reply