বাংলাদেশ, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০১৯ ইং, ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

গাজীপুর মহানগর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন 

গাজীপুর জেলা প্রতিনিধি 
সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি ছাত্রলীগকে সতর্ক করে বলেছেন, যখন দল সরকারে থাকে, তখন অনেক সময় অনেক অনুপ্রবেশকারী আসেন। তারা দলের নাম ভাঙ্গিয়ে নিজের আখের গুছাবার চেষ্টা করে। কোন অনুপ্রবেশকারী যেন দলে ঢুকে কোন ধরনের অপকর্ম করে ছাত্রলীগের নামে কালিমা লেপন না করে সেদিকে নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দেন দিপু মনি।

তিনি ৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে গাজীপুর মহানগরের বড়বাড়ি এলাকায় স্থানীয় খেলার মাঠে আয়োজিত মহানগর ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম দীপের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। এর আগে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। দিনব্যাপি এ সম্মেলনে মহানগর ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ড, ইউনিট ও এলাকার নেতাকর্মীরা অংশ নেয়।

আরো খবর

Leave a Reply