শাল্লায় ড.জয়া সেন গুপ্তের সমর্থনে নির্বাচনী সমাবেশে -এমপি মানিক স্বতন্ত্র প্রার্থীর কাছে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনিত প্রার্থী হারতে পারেননা

  প্রিন্ট
(Last Updated On: মার্চ ১৩, ২০১৭)

আল-হেলাল,সুনামগঞ্জ থেকে

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ঐক্যবদ্ধ আওয়ামীলীগের নেতৃত্বে স্বাধীনতা ও গণতন্ত্রের প্রতীক নৌকার বিজয় তরান্বিত করার জন্য দলীয় নেতাকর্মী সমর্থকদের প্রতি আহবাণ জানিয়েছেন সুনামগঞ্জ ৫ নির্বাচনী এলাকার সংসদ সদস্য মহিবুর রহমান মানিক। আগামী ৩০ মার্চ উপ-নির্বাচনে প্রয়াত বিশিষ্ট পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মিনী ড. জয়াসেন গুপ্তকে বিপুল ভোটে নির্বাচিত করে দিরাই-শাল্লার উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। তিনি বলেন. শাল্লার মানুষের সাথে আমার রক্তের সম্পর্ক রয়েছে। যে কারণে বাংলাদেশ তথা দিরাই-শাল্লার গণমানুষের রাজনৈতিক নেতা সুরঞ্জিত সেনগুপ্তের হাতধরে আমি রাজনীতি শিখেছি। যতই ষড়যন্ত্র হোক না কেনো নৌকার বিজয় আপনারা নিশ্চিত করবেন-এটিই শাল্লাবাসীর কাছে আমার প্রত্যাশা। তিনি আরও বলেন, সতন্ত্র প্রার্থীর কাছে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী হারতে পারেন না। মাননীয় প্রধানমন্ত্রীকে সম্মান প্রদর্শন করে ড. জয়া সেনগুপ্তকে উপ-নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত করুন।
রবিবার বেলা দেড়টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এমপি মানিক। সভায় উপজেলা আ’লীগের সভাপতি মহিম চন্দ্র দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-আমিন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ আব্দুল মজিদ খান। তিনি বলেন, বাংলাদেশের সংবিধান প্রণেতা ও প্রখ্যাত রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপেÍর শূণ্যতা কখনও পূরণ হবার নয়। সুরঞ্জিত সেনগুপ্ত হবিগঞ্জেও যে উন্নয়নের পথ দেখিয়েছেন তাও অব্যাহত আছে। দিরাই-শাল্লার রাস্তার ঠিকাদারদের উদ্দেশ্যে বলেন, কাজে গাফলতি করে উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করবেননা।
উক্ত শোক সভায় আরও বক্তব্য প্রধান করেন, দিরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, কেন্দ্রিয় কমিটির কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডঃ শামীমা শাহরিয়ার, সিলেট জেলা আ’লীগের দপ্তর সম্পাদক অ্যাডঃ শামসুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ অবনী মোহন দাশ, সৌমেন সেনগুপ্ত, ডাঃ আবুল কালাম চৌধুরী, প্রবাসী আ’লীগ নেতা কামরুল হাসান, সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শোয়েব আহমেদ চৌধুরী, দিরাই পৌর মেয়র মোশারফ মিয়া, সাবেক পৌর মেয়র আজিজুর রহমান বুলবুল, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আতর আলী, ছাতক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক তুলসী রঞ্জন দাস, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবী আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার গোপীকা রঞ্জন দাশ গৌরাঙ্গ, শাল্লা উপজেলা আ’লীগের সহ-সভাপতি আঃ সত্তার মিয়া, উপজেলা আ’লীগের কোষাধ্যক্ষ বিধুভুষণ রায়, উপজেলা কৃষক লীগের সভাপতি কাজল চৌধুরী, প্রেসক্লাব সভাপতি পিসি দাশ পীযুষ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী নান্টু, উপজেলার ৪টি ইউপি চেয়ারম্যানের পক্ষে বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান বিধান চৌধুরী। শোক সভায় আরও বক্তব্য রাখেন সিলেট, সুনামগঞ্জ ও শাল্লা উপজেলার আ’লীগের অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতাপাঠ করা হয়। পরে প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন জনতা।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password