১৮ এপ্রিল ২০২৪ / ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:৫৭/ বৃহস্পতিবার
এপ্রিল ১৮, ২০২৪ ৭:৫৭ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁওয়ে চা খেয়ে ভাই-বোনের মৃত্যু, অসুস্থ্য আরো ৫

     

 

হিমেল তালুকদার, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের হরিন্দা গ্রামে কীটনাশক মিশ্রিত চা খেয়ে একই পরিবারের ২জন শিশুর মৃত্যু হয়েছে এবং অসুস্থ্য হয়েছে আরও ৫ জন। রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: রায়পুর ইউনিয়নের হরিন্দা গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহান (৫) ও মেয়ে সোহানা (২)। অসুস্থ্যরা হলেন: মনিরুল ইসলামের স্ত্রী সাবিনা বেগম (২২), দাদী শ্বাশুড়ী জমিলা বেওয়া (৫০), চাচী শ্বাশুড়ী সফুরা বেগম (৩৪), শ্যালক মো. রনি (১২), চাচতো শ্যালিকা সাদিয়া আক্তার (৫)।

অসুস্থ্যরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, রবিবার দুপুরে রায়পুর ইউনিয়নের হরিন্দা গ্রামের আলাউদ্দিনের বাড়ীতে মেহমান খেতে যায় মনিরুল ইসলামের স্ত্রী সাবিনা, শিশু ছেলে সোহান ও শিশু মেয়ে সোহানা। এসময় আলাউদ্দিনের স্ত্রী জমিলা মেহমানদের জন্য চা তৈরির সময় চা পাতা না দিয়ে ভুলক্রমে দানাদার কীটনাশক বিষ দিয়ে চা তৈরি করেন। আর এ চা মেহমান সহ পরিবারের ৭জন পান করেন। এসময় ঘটনাস্থলেই শিশু সোহান (৫) মারা যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা অসুস্থ্যদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু সোহানা (২) মারা যায়।

হাসপাতালে চিকিৎসক রফিকুল হক বলেন, অসুস্থ্য ৫ জনের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান বলেন, বিষয়টি শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ইতোমধ্যে সব ধরনের তথ্য সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে কোন কারণ আছে কি না বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply