২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:১৬/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৮:১৬ অপরাহ্ণ

আনোয়ারায় ইয়াবাসহ ওয়ারেণ্টপ্রাপ্ত আসামী গ্রেফতার

     

 

 

এক ওয়ারেন্টপ্রাপ্ত  ইয়াবা ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে আনোয়ারা থানা পুলিশ ।তার নাম  জসিম (৪৫)।সে উপজেলার হাইলধর ইউনিয়নের হেটিখাইন এলাকার মৃত আবদুল মোনাফের পুত্র।

গতকাল মঙ্গলবার রাতে এক অভিযানে তাকে গ্রেফতার করা হয় । এসময় তার কোমর থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।স্হানীয় কতিপয় ইয়াবা আসক্ত যুবক ডাকাত ডাকাত বলে চিৎকার করে এই অভিযানে বাঁধা দেয়। তখন তারাঁ ইট পাটকেলও নিক্ষেপ করে।ইটের আঘাতে এসআই আকরাম, এএস আই রেজাউল করিম ও এএসআই হান্নান ও কনষ্টেবল আকিব আহত হন ।আহত রেজাউল করিমের মাথায় ৪টি সেলাই করা হয়েছে বলে জানা গেছে। এই গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন আনোয়ারা থানার এসআই আকরাম, এএস আই রেজাউল করিম ও এএসআই হান্নান। 
আনোয়ারা থানার এ এস আই রেজাউল করিম মামুন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার কোমর  থেকে ২০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এবং তাকে গ্রেফতার করতে গিয়ে তিনি ও তাঁর সঙ্গীরা আহত হন বলে জানান।প্রসংগত গ্রেফতারকৃত আসামী জসীম নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টপ্রাপ্ত ব্যাক্তি। পুলিশকে হামলা কারণে আরো মামলা একটি রুজু করা হয়েছে তার বিরুদ্ধে।

জানা গেছে,সন্দেহভাজন স্হানে পুলিশ তল্লাশী চালাতে পারলে আরো বেশী ইয়াবা উদ্ধার করা যেত বলে একটি সুত্র দাবী করছে।

               

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply