২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:০৩/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৬:০৩ পূর্বাহ্ণ

আ. লীগ জোর করে ক্ষমতায় বসে আছে -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

     

 

হিমেল তালুকদার, ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। বাংলাদেশের মানুষের ভোটের অধিকার কেরে নিয়েছে। এ দেশের মানুষ একদিনে ভোট দিয়ে সরকার পরিবর্তন করে। কিন্তু আওয়ামী লীগ তা হতে দেয় না। কারণ সুষ্ঠু ভোট হলে আওয়ামী লীগ হেরে যাবে।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও হরিপুর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

ফখরুল ইসলাম আলমগীর বলেন, স্বাধীনতার পতাকা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতে মানে বিএনপির হাতে। আমরা শৃঙ্খলিত হতে চাই না। আমরা মুক্ত স্বাধীন থাকতে চাই। আমরা নিজের ভাগ্য ও নিজের পায়ে দাড়াতে চাই। এই শপথ নিতে হবে। জাতীয় ঐক্য তৈরি করে আমাদের অধিকার আদায় করে নিতে হবে। জোর করে যারা ক্ষমতায় বসে আছে তাদের পরাজিত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরও বলেন, পত্রিকায় দেখেছি ভারতের সঙ্গে সামরিক চুক্তি হচ্ছে। কিন্তু আজ পর্যন্ত আ.লীগ সরকার কোন চুক্তির কথা জনগণকে জানায়নি। বাংলাদেশের সংবিধানে স্পষ্ট বলা আছে। কিন্তু তাঁরা সেটা মানে না। দেশের মানুষ সকল চুক্তির বিষয়ে বিস্তারিত জানতে চায়। বর্ডারে মানুষকে পাখির মত গুলিকরে মেরে দিচ্ছে কোন বিচার নেই। এসব সম্পর্কে এ সরকারের কোন মাথাব্যাথা নেই।

মর্জা ফখরুল অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ বাংলাদেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠিত করে ফেলেছে। বিদেশের কাছে বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছে। জঙ্গিবাদ সৃষ্টি করেছে আওয়ামী লীগ, ইতিহাস দেখেন যতগুলো জঙ্গিবাদের ঘটনা সবগুলো আওয়ামী লীগের আমলে।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, ঠাকুরগাঁও পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, হরিপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply