২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:২৮/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৭:২৮ পূর্বাহ্ণ

প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বারের সাথে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

     

প্রযুক্তির আরেকটি প্রোগ্রামে অংশগ্রহন করতে আমি চট্টগ্রাম এসেছি। প্রোগ্রামার প্রতিযোগিদের আজ পুরস্কৃত করবো। আপনাদের আন্তরিকতা ভুলবার মতো নয়। চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে প্রযু্িক্তবিদ মোস্তাফা জব্বারকে ফুলের শুভেচ্ছা জানানোর সময় তিনি এসব কথা বলেন।
আজ দুপুর ১টার দিকে চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে সংবর্ধিত করেন।  এই সময় চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা তার সাথে খোলামেলা পরিবেশে তথ্য প্রযুক্তি বিষয়ে কথা বলেন।
 তথ্য প্রযুক্তিতে অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও সাংবাদিকেরা ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে স্বেচ্চাসেবকের ভুমিকা পালন করছে। এই স্বেচ্ছাসেবকেরা আমার কাছের ও আপনজন, আমি তাদেরই একজন।
এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও www.banglapostbd.com এর সম্পাদক এম আলী হোসেন, সাধারণ সম্পাদক ও www.news71online.com এর সম্পাদক ইসলাম রবি, যুগ্ম সাধারন সম্পাদক ও www.nationalnews24bd.com এর সম্পাদক কাজী হুমায়ুন কবির, অর্থ সম্পাদক এন, এ খোকন, প্রচার সম্পাদক যায়েদ বিন তারেক, তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ হোসেন সাহেদ , এস এন এন টোয়ান্টিফোর ডট কমের সাংবাদিক স, ন, ম মনির,www.annadiganta.net  এর বুরে‌্যচীফ এস ডি জীবন, নিউজ সেভেন্টি ্ওয়ান অনলাইন ডট কমের ফটো সাংবাদিক আব্দুল করিম, ন্যাশনাল নিউজ টোয়ান্টিফোর বিডির ফটো সাংবাদিক আবদুল্লাহ আল নোমান শুভ প্রমূখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply