১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:২০/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৫:২০ পূর্বাহ্ণ

দেবিদ্বারে মাদকাসক্তের কারাদণ্ড

     

কুমিল্লার দেবিদ্বারে এক মাদকাসক্তকে পলিশে দিলেন পরিবারের লোকজন। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।উপজেলার বিহারমন্ডল গ্রামের মৃত বসত আলীর পুত্র কবির হোসেন, প্রায়ই মাদক সেবন করে পরিবারের লোকজনকে মারধর করত, বুধবার বিকালে সে মাদক সেবন করে এসে নিজের ঘরে আগুন দেয় এবং পরিবারের লোকজনকে মারধর করে। এ সংবাদ পেয়ে দেবিদ্বার থানার এস আই প্রেমধন মজুমদার সঙ্গীয় ফোর্সসহ বিহারমন্ডল এলাকা থেকে অভিযান পরিচালনা করে ওই মাদকাসক্ত কে গ্রেফতার করেন।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামসুন নাহার’র আদালতে কবির দোষ স্বীকার করলে মাদক আইনে তাকে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
এ বিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো.মিজানুর রহমান বলেন আদালতের নির্দেশে ওই মাদকাসেবীকে কারাগারে পাঠানো হয়েছে।

দেবিদ্বার থানার এসআই/প্রেমধন মজুমদার দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল এলাকা হইতে এক ব্যক্তিকে মাদক সেবনের অপরাধে গ্রেফতার করেন। ০৮/০৩/১৭ খ্রিঃ তারিখ বিকাল ১৭.০০ ঘটিকার সময় এসআই/প্রেমধন মজুমদার সঙ্গীয় ফোর্স সহ দেবিদ্বার উপজেলার বিহারমন্ডল এলাকা থেকে অভিযান পরিচালনা করে মাদক সেবন করিয়া পরিবারের লোকজনকে মারধর করা অবস্থায় আসামী কবির হোসেন, পিতা-মৃত বসত আলী, সাং-বিহারমন্ডল, থানা-দেবিদ্বার, জেলা-কুমিল্লাকে গ্রেফতার করেন। ভ্রাম্যমান আদালতের নিকট উক্ত আসামীকে সোপর্দ করিলে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জনাব শামসুন নাহার উক্ত আসামী কবির কে মাদক আইনে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply